kalerkantho


ঝালকাঠিতে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

ঝালকাঠি প্রতিনিধি   

২১ মার্চ, ২০১৮ ১৮:৩৯



ঝালকাঠিতে কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

ঝালকাঠিতে সায়মা আক্তার আখি (১৭) নামে এক কলেজছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার দুপুরে শহরের পূর্ব চাঁদকাঠী এলাকায় ঘরের ভেতর থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়। এদিকে প্রাথমিক ধারণায় পুলিশ বলছে, কলেজ থেকে বাসায় গিয়ে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করতে পারে। 

নিহত আখি ঝালকাঠি সরকারি মহিলা কলেজে একাদশ শ্রেণিতে পড়ত। সে ঝালকাঠি সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের কম্পিউটার অপারেটর আনিচুর রহমানের মেয়ে।  

পুলিশ জানায়, আজ সকালে বাসা থেকে কলেজে যায় আখি। তাঁর বাবা-মাও কর্মস্থলে চলে যায়। দুপুরে বাসায় গিয়ে বাবা আনিচুর রহমান ঘরের দরজা খুলে তাঁর মেয়েকে ফ্যানের সঙ্গে ঝুঁলতে দেখেন। স্থানীয়দের সহযোগিতায় আখিকে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কী কারণে আখি আত্মহত্যা করেছে, তা জানেন না পরিবার। 

আখির বাবা আনিচুর রহমান বলেন, আমি অসুস্থ অফিস থেকে দুপুরে বাসায় চলে যায়। ঘরের ভেতরে ঢুকে দেখি আখি ঝুলছে। আমি চিৎকার করলে স্থানীয়রা এসে তাকে নামিয়ে দেয়। হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত ঘোষণা করে। কী কারণে আমার মেয়ে মারা গেল বুঝে উঠতে পারছি না। 

এ ব্যাপারে ঝালকাঠি থানার উপপরিদর্শক (এসআই) হারুন অর রশীদ বলেন, লাশটি ময়নাতদন্ত করা হবে। প্রকৃত ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। 


মন্তব্য