kalerkantho


মাদারীপুরে ভুয়া পরীক্ষার্থী আটক

মাদারীপুর প্রতিনিধি   

১৯ মার্চ, ২০১৮ ২১:২৮



মাদারীপুরে ভুয়া পরীক্ষার্থী আটক

মাদারীপুর শহরের আহমাদিয়া কামিল মাদ্রাসা থেকে এক ভুয়া পরীক্ষার্থীকে আটক করেছে পরীক্ষা পরিদর্শক। আজ সোমবার দুপুরে তাকে আটক করে পরে পুলিশে সোপার্দ করা হয়। 

আটক পরীক্ষার্থীর নাম ইব্রাহিম বেপারী (২৪)। সে সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের ইসমাইল বেপারীর ছেলে ও সরকারী নাজিমউদ্দিন কলেজের ইংরেজী বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র।

পুলিশ ও মাদ্রাসা সূত্রে জানা গেছে, আজ সোমবার সকাল ১০টার দিকে কামিল শেষ বর্ষের বোখারী বিষয় পরীক্ষা শুরু হয়। এ সময় অপরিচিত এক পরীক্ষার্থীকে দেখে পরীক্ষা পরিদর্শক সামচুল আজমের সন্দেহ হয়। এ সময় তার প্রবেশপত্র ও অন্যান্য কাগজপত্রে গড়মিল দেখতে পায়। পরে দুপুর ১২টার দিকে ওই শিক্ষক কেন্দ্র সুপার ও পুলিশকে জানালে পরীক্ষার্থীকে আটক করা হয়।

সূত্র আরো জানায়, আটক পরীক্ষার্থী একই এলাকার আব্দুর রব মীরের ছেলে সাকিবুল মীরের কামিল শেষ বর্ষের বোখারী বিষয় প্রক্সি দিতে আসে। সাকিবুল মীর মাদারীপুর আহমাদিয়া কামিল মাদ্রাসার ছাত্র। 

এ ঘটনার সত্যতা স্বীকার করে কেন্দ্র পরিচালক ও আহমাদিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা শাহাদত হোসেন বলেন, পরীক্ষা কেন্দ্রের ওই কক্ষে যে দুইজন শিক্ষক দায়িত্বে ছিলেন তাদের প্রত্যাহার করা হয়েছে।



মন্তব্য