kalerkantho


'আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে'

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৯ মার্চ, ২০১৮ ০১:৩০



'আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে'

ছবি: কালের কণ্ঠ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মো. আব্দুর রহমান বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সফল ও দূরদর্শী নেতৃত্বের কারণে দেশ আজ উন্নয়নশীল দেশের তালিকায় উঠেছে। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সে জন্য নেতা-কর্মীদের সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে জনগণের কাছে গিয়ে সরকারের সফলতাগুলো তুলে ধরতে হবে।

তিনি বলেন, আগামী নির্বাচন হবে একদিকে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন ও উন্নয়নের রাজনীতির ও  সন্ত্রাস ও একাত্তরে পরাজিত শক্তির সঙ্গে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং নির্বাচনে জনগণের রায় পেতে এখন থেকেই কাজ করতে হবে। কারণ আওয়ামী লীগ ছাড়া এ দেশকে আর কেউ উন্নয়ন করে না। লুটপাটের রাজত্ব কায়েম করে।

রবিবার বিকেলে কামালদিয়া গ্রামের নিজ বাড়িতে বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভার প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিরদাহ পিকুল, অ্যাডভোকেট খসরুজ্জামান দুলু, নাসির মো. সেলিম, আবুল কালাম আজাদ, আসাদুজ্জামান মিন্টু, মিজানুর রহমান মৃধা প্রমুখ।


মন্তব্য