kalerkantho


সৈয়দপুরে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৮ ২২:৪১



সৈয়দপুরে বঙ্গবন্ধুর জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নীলফামারীর সৈয়দপুরে আজ শনিবার বর্নাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০১৮। 

এ উপলক্ষে সৈয়দপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে আলোচনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ার‌্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার হোসেন বাদল, পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম বাবু, সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. জোবায়দুর রহমান শাহীন।
 
পরে শিশু দিবস উপলক্ষে আয়োজিত চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেওয়া হয়। এর পর বঙ্গবন্ধুর জন্মদিনের বিশাল কেক কাটা হয়েছে। 

এর আগে সকালে সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় চত্বর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় বিদ্যালয় মাঠে গিয়ে শেষ  হয়। পরে অনুষ্ঠিত আলোচনা সভার শুরুতেই জাতির পিতার জন্মদিন উপলক্ষে এক বিশেষ প্রার্থনা এবং নেপালের ত্রিভূবন বিমানবন্দরের বিমান বিধ্বস্তের ঘটনায় নিহতের স্মরণে এক মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করা হয়।

সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা।



মন্তব্য