kalerkantho


চাঁপাইনবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি   

১৭ মার্চ, ২০১৮ ১৮:৫২



চাঁপাইনবাবগঞ্জে ইউপি চেয়ারম্যানের বাড়ির সামনে ককটেল বিস্ফোরণ

চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার রামচন্দ্রপুর হাটে রানীহাটি ইউপি চেয়ারম্যান মহসিন আলীর বাড়ির সামনে বেশ কয়েকটি ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার রাতের এ ঘটনায় কেউ হতাহত হয়নি। এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিবাদমান দুপক্ষের বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। এর পর থেকে এই এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে রামচন্দ্রপুর হাট এলাকায় কালাম মেম্বার গ্রুপের সঙ্গে স্থানীয় ইউপি চেয়ারম্যান মহসিন আলী সমর্থিত কামাল গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এর জের ধরে কালাম মেম্বারের ছেলে হাসিবকে গতকাল শুক্রবার বিকেলে অপহরণ করে করে নিয়ে যায় প্রতিপক্ষের লোকজন। এ খবর ছড়িয়ে পড়লে সন্ধ্যার পর কালাম মেম্বারের সমর্থকরা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে রামচন্দ্রপুর হাট এলাকায় রানীহাটি ইউপি চেয়ারম্যান মহসিন আলীর বাড়ির সামনে ৫/৬টি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় ওই এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। এরইমধ্যে অপহৃত হাসিবকে প্রতিপক্ষের লোকজন ছেড়ে দিলে ঘটনাস্থল ত্যাগ করে কালাম মেম্বারের সমর্থকরা। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে যায়।       

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি এখন শান্ত। এই ঘটনায় ইউপি চেয়ারম্যান মহসিন আলী বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন। 



মন্তব্য