kalerkantho


দিনাজপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

দিনাজপুর প্রতিনিধি    

১৭ মার্চ, ২০১৮ ১৫:৪২



দিনাজপুরে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

নানা আয়োজনের মধ্য দিয়ে দিনাজপুর জেলা ও সবগুলো উপজেলায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। 

দিবসটি উপলক্ষে আজ শনিবার সকাল ৯টায় জেলা প্রশাসনের আয়োজনে দিনাজপুর একাডেমি স্কুল চত্বর থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। প্রধান প্রধান সড়ক হয়ে শোভাযাত্রাটি জেলা প্রশাসন চত্বরে গিয়ে শেষ হয়। সেখানে গার্ড অব অনার শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সেখানে জেলা প্রশাসক ড. আবু নঈম মোহাম্মদ আবদুছ ছবুরের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। 
আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইমাম চৌধুরী, পুলিশ সুপার হামিদুল আলম, আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল লতিফ প্রমুখ। 

এ ছাড়াও দিনাজপুরের ১৩টি উপজেলায় বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়। 

বীরগঞ্জ ও কাহারোল উপজেলা প্রশাসন আয়োজিত শোভাযাত্রায় দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল অংশগ্রহণ করেন। সেখানে গার্ড অব অনার শেষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয় । 



মন্তব্য