kalerkantho


ঝালকাঠিতে নসিমনের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ক্ষতিগ্রস্থ

ঝালকাঠি প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৮ ১৭:৫০



ঝালকাঠিতে নসিমনের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ক্ষতিগ্রস্থ

ঝালকাঠিতে একটি সিমেন্ট ভর্তি নসিমনের ধাক্কায় বিদ্যুতের খুঁটি ক্ষতিগ্রস্থ হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে তেলের ডিপো সংলগ্ন সিঅ্যান্ডবি কলোনিতে এ দুর্ঘটনা ঘটে। ঝুঁকিপূর্ণ অবস্থায় বর্তমানে খুঁটিটি পড়ে থাকায় যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। পুলিশ ঘটনাস্থল থেকে নসিমনটি জব্দ করে থানায় নিয়ে যায়। 

স্থানীয়রা জানায়, ঝালকাঠি শহরের টিনপট্টি এলাকার একটি দোকান থেকে সিমেন্ট ভর্তি নসিমনটি তেলের ডিপোর সামনের সড়ক দিয়ে যাচ্ছিল। নসিমনটি সিঅ্যান্ডবি কলোনির সামনে গেলে একটি শিশু রাস্তা পারাপার করে। শিশুটিকে বাঁচাতে গেলে নসিমনটির পাশের একটি বিদ্যুতের খুঁটির সঙ্গে সজোরে ধাক্কা লাগে। এতে বিদ্যুতের খুঁটিটি ক্ষতিগ্রস্থ হয়। নিচের অংশ ভেঙে গিয়ে পাশের দেওয়ালে হেলে পড়ে। বর্তমানে ঝুঁকিপূর্ণ অবস্থায় খুঁটিটি পড়ে থাকায় যে কোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। দুর্ঘটনায় নসিমনের চালক ও চালকের সহকারী আহত হয়েছে। তবে এ ঘটনার পরপরই তারা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করায় তাদের পরিচয় যানা যায়নি। 

ঝালকাঠি থানার এসআই মো. দেলোয়ার বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নসিমনটি জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে কাউকে পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। 

ঝালকাঠি বিদ্যুৎ অফিসের লাইনম্যান খোকন বলেন, বিদ্যুতের খুঁটিটি ক্ষতিগ্রস্থ হয়েছে। আমরা এসে দেখে গেলাম। বিষয়টি অফিসে গিয়ে ঊধ্বতন কর্তৃপক্ষকে জানাবো।



মন্তব্য