kalerkantho


জামালপুরের মাদারগঞ্জে পিস্তল, গুলিসহ নারী আটক

জামালপুর প্রতিনিধি   

১৪ মার্চ, ২০১৮ ১৬:২৮



জামালপুরের মাদারগঞ্জে পিস্তল, গুলিসহ নারী আটক

জামালপুরের মাদারগঞ্জে একটি বিদেশি পিস্তল ও এয়ারগানের ১১০টি গুলিসহ হুসনে আরা নামে এক নারীকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার গুনারিতলা ইউনিয়নের পূর্ব সরদারপাড়া গ্রামে তার বাড়ি থেকে তাকে আটক করা হয়। 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মাদারগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে পূর্ব সরদারপাড়া গ্রামে অভিযান চালায়। অভিযান চলাকালে পুলিশ ওই গ্রামের একাধিক মামলার আসামি  ও এলাকায় চোর বলে পরিচিত জাহিদুল ইসলামের বাড়িতে হানা দেয়। এ সময় জাহিদুল ইসলাম পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘরের পেছন দরজা দিয়ে পালিয়ে যায়। পুলিশ তার স্ত্রী হুসনে আরাকে আটক করে। পরে তাদের ঘরের বিভিন্ন স্থানে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, পিস্তলের একটি ম্যাগজিন, এয়ারগানের ১১০টি গুলি, চুরি করার কাজে ব্যবহৃত হাতুড়ি, বাটাল, ছুরি, লোহার শাবল, তার কাটার প্লাস ও কয়েকটি পুরানো মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ১৯৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করে আজ বুধবার সকালে আটক হুসনে আরাকে জামালপুর আদালতে পাঠায়।  

এ ব্যাপারে মাদারগঞ্জ থানার ওসি মো. রফিকুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, জাহিদুল ইসলাম ওরফে জাহিদ চোরাকে আটক করার জন্য এ অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যায়। পরে তার স্ত্রীকে আটক এবং পিস্তল, ম্যাগজিন ও এয়ারগানের গুলি ও অন্যান্য দেশীয় অস্ত্র ও যন্ত্রপাতি জব্দ করা হয়। এ ব্যাপারে থানায় একটি মামলা দায়ের করে আটক হুসনে আরাকে আদালতে পাঠানো হয়েছে।



মন্তব্য