kalerkantho


পাথরঘাটায় কাউন্সিলরকে লাঞ্ছিত, আটক ৩

পাথরঘাটা(বরগুনা)প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৮ ১৮:৩৪



পাথরঘাটায় কাউন্সিলরকে লাঞ্ছিত, আটক ৩

বরগুনার পাথরঘাটায় সালিশ বৈঠকে ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মাহবুবুর রহমানকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ঘটনাস্থল থেকে দুই নারীসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে একই ওয়ার্ডের পূর্ব বাজার আব্বাসের খাবার হোটেলে এ ঘটনা ঘটে। 

আটককৃতরা হলেন- মোঃ সিদ্দিকুর রহমান এবং তার দুই মেয়ে নুপুর বেগম ও মাহামুদা।

হোটেল ব্যবসায়ী আব্বাস জানান, দুপুরে সিদ্দিকের ছেলে আরমান তার দোকানে খাবার খেতে আসে। এ সময় তাকে খাবার দিতে বিলম্ব হলে আরমান তাকে মারধর করে এবং দোকানের আসবাপত্র ভাঙচুর করে। বিষয়টি পৌর কর্তৃপক্ষকে জানালে পাথরঘাটা পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাহাবুব খান ও ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রোকনুজ্জামান সালিশ বৈঠকে বসে উভয় পক্ষের কথা শোনেন। এ সময় সিদ্দিকুর রহমানের ছেলের অপরাধ হওয়ায় তাকে মাহাবুব খান গালমন্দ করেন। সে সময় উপস্থিত সিদ্দিকের পরিবারের সদস্যরা মাহাবুব খানের ওপর চরাও হয়ে তার পাঞ্জাবির কলার ধরে টানা হেচরা করে গায়ের পোষাক ছিড়ে ফেলে তাকে মারধর করে। পরে থানায় খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ তিনজনকে আটক করে।

এ ব্যাপারে পাথরঘাটা থানার ওসি মোল্লা মোঃ খবির আহম্মেদ জানান, এ ঘটনায় মামলার পর কিছু আসামিকে আটক করা হয়েছে। অন্যদেরও আটকের চেষ্টা চলছে।  



মন্তব্য