kalerkantho


কলাপাড়ায় বাসচাপায় একই পরিবারের দুইজন নিহত

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি   

১৩ মার্চ, ২০১৮ ১৮:২১



কলাপাড়ায় বাসচাপায় একই পরিবারের দুইজন নিহত

পটুয়াখালীর কলাপাড়ায় বাসচাপায় একই পরিবারের দুইজন নিহত এবং এক শিশু আহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে কলাপাড়া কুয়াকাটা সড়কের নীলগঞ্জ ইউনিয়নের মস্তফাপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। 

নিহতরা হলেন- গৃহবধূ মোসাঃ বিউটি বেগম (৪৫) ও তার পুত্রবধূ নুরুন নাহার (২২)। এছাড়া আহত হয়েছে নুরুন নাহারের শিশুপুত্র জিহাদ (২)।    

প্রত্যক্ষদর্শীরা জানান, কলাপাড়া থেকে যাত্রী নিয়ে সাকুরা পরিবহনের (কোচ নং-৩৮) একটি যাত্রীবাহী বাস কুয়াকাটার উদ্দেশে যাচ্ছিল। বাসটি নীলগঞ্জ ইউনিয়নের মোস্তফাপুর ব্রিকফিল্ড এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি পথচারী তিনজনকে চাপা দিয়ে রাস্তার পাশের গাছের সাথে আটকে যায়। দুর্ঘটনার সাথে সাথে বাসচালক ও স্টাফরা এবং যাত্রীরা যে যার মতো করে ঘটনাস্থল থেকে চলে যায়। পরে স্থানীয়রা এসে বাসটি পুকুরে ফেলে দিয়ে বাসের নিচে চাপা পরা তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। 

এ ব্যাপারে কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মাহবুবুর রহমান জানান, বাসচাপায় আহতদের কলাপাড়া হাসপাতালে নিয়ে আসার পথে বিউটি বেগমের মৃত্যু হয় এবং নুরুন নাহারকে বরিশাল শেবাচিম হাসপাতালে নিয়ে যাওয়ার সময় পথিমধ্যে নিহত হওয়ায় তার লাশ বিকেল সাড়ে চারটার দিকে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে স্বজনরা। তবে নুরুন নাহারের শিশু জিহাদ শঙ্কামুক্ত হলেও তার মাথায় ক্ষত রয়েছে। 

কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মো. আলাউদ্দিন (মিলন) জানান, সাকুরা পরিবহনের দুর্ঘটনাকবলিত বাসটি আটক করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপারসহ কাউকে আটক করা যায়নি। সকলে পলাতক রয়েছে। নিহতের পরিবারের পক্ষে থেকে অভিযোগ আসলে অভিযোগ গ্রহণ করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 



মন্তব্য