kalerkantho


ফরিদপুরে চাঁদাবাজি মামলার পলাতক আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৯ মার্চ, ২০১৮ ০১:০৫



ফরিদপুরে চাঁদাবাজি মামলার পলাতক আসামি গ্রেপ্তার

প্রতীকী ছবি

ফরিদপুরের সালথা উপজেলার যদুনন্দী বাজার এলাকা থেকে চাঁদাবাজি মামলার পলাতক আসামি মো. মুরাদ কাজীকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দুপুরে তাকে যদুনন্দী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করে সালথা থানায় সোপর্দ করেছে র‌্যাব গ্রেপ্তারকৃত মুরাদ কাজী যদুনন্দী গ্রামের মৃত আব্দুর রহমান কাজীর ছেলে।

র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, গত ইউপি নির্বাচনে যদুনন্দী ইউনিয়নের চেয়ারম্যান পদে সাজ্জাদ খন্দকার নামে এ ব্যক্তি নির্বাচন করেন। তার প্রতিদ্বন্দ্বী ছিলেন আব্দুর রউফ মোল্লা। নির্বাচনের পর সাজ্জাদ খন্দকার ও রউফ মোল্লার মধ্যে বিরোধ সৃষ্টি হয়। এ সুযোগে রউফের অন্যতম সহযোগী মুরাদ কাজী সাজ্জাদেও কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না পেয়ে ড়্গুব্ধ হয় মুরাদ কাজী। গত বছরের ১২ ফেব্রুয়ারি সন্ধ্যায় সাজ্জাদ যদুনন্দী বাজারে এলে মুরাদ কাজী ১০/১২ জন সহযোগী নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে সাজ্জাদকে আহত করে।

এ ঘটনায় সাজ্জাদের চাচা খন্দকার মুজিবুর রহমান বাদি হয়ে আদালতে মামলা দায়ের করেন। আসামিরা কেউ হাজির না হওয়ায় আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে। র‌্যাব কর্মকর্তা বলেন, গোপন সূত্রে খবর পেয়ে গতকাল দুপুর ১২টার দিকে অভিযান চালিয়ে মুরাদ কাজীকে গ্রেপ্তার করে সালথা থানায় সোপর্দ করা হয়েছে।


মন্তব্য