kalerkantho


ফরিদপুরের ভাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষে ১১ জন আহত

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

৮ মার্চ, ২০১৮ ২৩:৪৬



ফরিদপুরের ভাঙ্গায় দুই পক্ষের সংঘর্ষে ১১ জন আহত

ফরিদপুরের ভাঙ্গায় পূর্ব শক্রতার জেরে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে ১১ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে উপজেলার আজিমনগর ইউনিয়নের কররা গ্রামে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, জমি বিক্রির পাওনা টাকা নিয়ে ওই গ্রামের নূরু মাতবরের (৪৯) সঙ্গে একই গ্রামের আজাহার মাতবরের (৬৫) বিরোধ চলছিল। এ বিরোধের জের ধরে আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে দুইপক্ষের লোকজন ঢাল ও সড়কিসহ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দুই ১১ জন আহত হয়।

সংঘর্ষে নূরু মাতবরসহ তাঁর ছয়জন এবং আজাহার মাতবরসহ তার পাঁচজনসহ মোট ১১ জন আহত হন। অন্য আহতদের ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গুরুতর আহত নূরু মাতবরকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আজিমনগর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোতালেব মাতবর বলেন, আজাহার নূরুর কাছে জমি বিক্রির টাকা পাবে এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে দুইপক্ষের সঙ্গে একাধিকবার সালিস বৈঠক হলেও কোনো সমাধান হয়নি।

ভাঙ্গা থানার ওসি) কাজী সাইদুর রহমান বলেন, আজিমনগরের কররা গ্রামে দুইপক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে শুনেছি। তবে আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি।



মন্তব্য