kalerkantho


নানা কর্মসূচির মধ্যে দিয়ে সৈয়দপুরে নারী দিবস পালিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৮ ২৩:০২



নানা কর্মসূচির মধ্যে দিয়ে সৈয়দপুরে নারী দিবস পালিত

নানা আয়োজনের মধ্যে দিয়ে নীলফামারীর সৈয়দপুরে আন্তর্জাতিক নারী দিবস -২০১৮ পালিত হয়েছে। এসবের মধ্যে ছিল শোভাযাত্রা, আলোচনা সভা ও দিনব্যাপী নারী উন্নয়ন মেলা।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সৈয়দপুর উপজেলা পরিষদ চত্বরে নারী দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়। “সময় এখন নারীর: উন্নয়নে তারা বদলে যাচ্ছে গ্রাম-শহরে কর্মজীবনধারা”-এই প্রতিপাদ্যের ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. আমজাদ হোসেন ও নারী ভাইস্ চেয়ারম্যান মোছা. রওনক জাহান রিনু।
 
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. বজলুর রশীদের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য  রাখেন সৈয়দপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোছা. হোমায়রা মন্ডল হিমু, সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের সহকারি শিক্ষিকা ইসমত জেরিন মান্নান প্রমূখ। 

পরে উপজেলা পরিষদ চত্বরে দিনব্যাপী নারী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করা হয়। এর আগে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে সামনের সড়কসমূহ প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। 

শোভাযাত্রায় সৈয়দপুর উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সৈয়দপুরে কর্মরত বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা এবং মহিলা বিষয়ক দপ্তর থেকে রেজিস্ট্রেশনভূক্ত সমিতি’র বিপুল সংখ্যক সদস্য অংশ নেন।               



মন্তব্য