kalerkantho


ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৮ ২২:৫৪



ঠাকুরগাঁওয়ে শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেপ্তার

ঠাকুরগাঁও রাণীশংকৈল উপজেলায় পঞ্চম শ্রেণির এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গতকাল বুধবার রাতে রাণীশংকৈল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন শিশুটির মা। পুলিশ অভিযুক্ত ধর্ষক তুহিন খান (৩৮) কে গ্রেপ্তার করেছে। 

গ্রেপ্তারকৃত তুহিন রাণীশংকৈল ভান্ডারা শান্তিপুর এলাকার কামাল হোসেনের ছেলে।

মামলার তদন্ত কর্মকর্তা (আইও) এসআই শাহজাহান জানান, বুধবার বিকেলে ওই শিশুটি রাণীশংকৈল পৌরসভা কার্যালয় এলাকার পাশে ভাঙ্গারী ব্যবসায়ী তুহিন খানের দোকানে লোহার পুরাতন জিনিসপত্র বিক্রি করতে যায়। এ সময় খুচরা টাকা নেই অজুহাতে তুহিন তাকে খুচরা টাকা দেওয়ার কথা বলে কৌশলে তার বাড়িতে নিয়ে যায়। এরপর ভয় দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করেন। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে এবং তুহিনকে হাতেনাতে ধরে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে ধর্ষক তুহিনকে আটক করে থানায় নিয়ে যায়।

রাণীশংকৈল থানার ওসি মান্নান জানান, এ ঘটনায় নির্যাতিত শিশুটির মা বাদী হয়ে বুধবার রাতে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। এর আগে বিকেলে এলাবাসীর অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল থেকে তুহিন নামে একজনকে আটক করে। 

এ ব্যাপারে পুলিশ সুপার ফারহাত আহমেদ জানান, বৃহস্পতিবার দুপুরে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নির্যাতিত শিশুটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এটি অত্যন্ত বেদনাদায়ক ঘটনা। ঘটনার সাথে আরো অন্য কারো সম্পৃক্ততা রয়েছে কিনা তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না। 



মন্তব্য