kalerkantho


নরসিংদীতে প্রকাশ্যে স্কুলছাত্রকে গুলি

নরসিংদী প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৮ ১৮:০১



নরসিংদীতে প্রকাশ্যে স্কুলছাত্রকে গুলি

নরসিংদীতে প্রকাশ্যে আল জামিউল কবির ওরফে ইফতি (১৫) নামের এক স্কুলছাত্রকে গুলি করেছে সন্ত্রাসীরা। আজ বৃহস্পতিবার দুপুরে শহরের হেমেন্দ্র সাহার মোড় এলাকায় প্রধান ডাকঘরের সামনে এ ঘটনা ঘটে। 

আহত ইফতি শহরের রাঙ্গামাটিয়া এলাকার ইকবাল কবিরের ছেলে ও ব্রাহ্মন্দী সরকারি কে.কে. এম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ইফতির সঙ্গে তাঁর বিদ্যালয়ের একই শ্রেণির সহপাঠী সিয়ামের প্রেমগঠিত বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হয়। এরই সূত্র ধরে সিয়াম বেশ কয়েকদিন ধরে ইফতিকে গুলি করে হত্যার হুমকি দিয়ে আসছিল। আজ বৃহস্পতিবার দুপুরে ইফতি চিঠি পোষ্ট করতে নরসিংদী প্রধান ডাকঘরে আসে। চিঠি পোস্ট করে বের হওয়ার সময় সিয়াম ও তার সহযোগী হিমেল রায় নামের একজনকে সঙ্গে নিয়ে ইফতিকে লক্ষ্য করে গুলি করে। তাঁদের ছোড়া গুলি ইফতির বুকে বিদ্ধ হলে সঙ্গে সঙ্গে সে মাটিতে লুটিয়ে পড়ে চিৎকার শুরু করলে সিয়াম ও হিমেল দ্রুত পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে তাঁকে উদ্ধার করে প্রথমে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে দ্রুত ঢাকা মেডিক্যাল হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেয়।

এ ঘটনার সত্যতা স্বীকার করে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, খবর পেয়ে সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। চিকিৎসকরা বলেছে সে অনেকটা আশঙ্কামুক্ত। তাঁরপরও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। আহত অবস্থায় সে আমাদেরকে কয়েকটি নাম বলেছে। যারা এ ঘটনা ঘটাতে পারে। পুরোপুরি সুস্থ হয়ে আসলে বিস্তারিত জানা যাবে। তবে তাঁর দেওয়া নাম অনুসারে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। 



মন্তব্য