kalerkantho


লক্ষ্মীপুরে পর্যটনমন্ত্রী

নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি   

৮ মার্চ, ২০১৮ ১৭:২০



নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিতে আগামী সংসদ নির্বাচনে নৌকায় ভোট চান তিনি।

আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্যবান্ধব কর্মসূচির হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির কঠোর সমালোচনা করে তিনি আরো বলেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দুর্নীতিবাজ। তারা এতিমের টাকা আত্মসাতকারী। তিনি (খালেদা) এতিমদের টাকা মেরে এখন জেলে আছেন।

চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান প্রমূখ।

প্রসঙ্গত, অনুষ্ঠানে চন্দ্রগঞ্জ ও হাজিরপাড়া ইউনিয়নের এক হাজার হতদরিদ্র মানুষের মাঝে ৩০ কেজি হারে চাল বিতরণ করা হয়। শাহজাহান কামাল লক্ষ্মীপুর-৩ (সদস) আসনের সংসদ সদস্য।



মন্তব্য