kalerkantho


ফেন্সিডিলসহ ম্যাজিস্ট্রেটের হাতে ধরা পড়ল ফেনী পৌরসভার সুইপার

কালের কণ্ঠ অনলাইন   

৮ মার্চ, ২০১৮ ১৫:৪৪



ফেন্সিডিলসহ ম্যাজিস্ট্রেটের হাতে ধরা পড়ল ফেনী পৌরসভার সুইপার

ফেনীর পৌরসভার পাশে আপ্যায়ন আফরোজ টাওয়ার এলাকায় প্রকাশ্যে কেনা বেচা হয় মাদক- এমন অভিযোগে বেশ কয়েকবার সেখানে অভিযান পরিচালনা করে জেলা প্রশাসনসহ সরকারি বিভিন্ন সংস্থা। এটি শহরের অন্যতম প্রধান মাদক স্পট। একাধিকবার এই স্পটে অভিযান পরিচালনা করা হলেও ধরা ছোঁয়ার বাইরে থেকে যায়  এই স্পটটির মূল পরিচালক সুইপার সর্দার হানিফ।

সামান্য সুইপার হয়েও হানিফ শহরে কয়েকটি বাড়ির মালিক  বলে জনশ্রুতি আছে। দিনরাত অবিরাম এই স্পটটিতে মাদক ব্যবসা পরিচালিত হয়ে আসছে।

বুধবার দিবাগত রাত দেড়টায় হানিফের পুরাতন পুলিশ কোয়ার্টারের বাসা রহিমা ম্যানশনে কিছু ফেন্সিডিল আসতে যাচ্ছে এই তথ্যের ভিত্তিতে সেখানে মাদকবিরোধী টাস্কফোর্স  অভিযান পরিচালনা করার উদ্যোগ নেয় জেলা প্রশাসন ফেনী। এ অভিযানে নেতৃত্বে থাকেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

যথাসময়ে ঠিকই মাদকের চালান চলে আসে। এ সময় একটি প্লাস্টিকের বস্তায় দড়ি বাধা অবস্থায় ৪০ বোতল ফেন্সিডিল আটক করা হয় হানিফের কাছ থেকে। আটককৃত হানিফের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতে নির্দেশ প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।  

অভিযানের সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা ও সদস্য ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন। হানিফ ফেনী পৌরসভার সুইপার হিসেবে কর্মরত ও সুইপার সর্দার।


মন্তব্য