kalerkantho


ব্যবসায়ী রাজু হত্যা : দুই যুবকের তিনদিনের রিমান্ড মঞ্জুর

শেরপুর প্রতিনিধি   

২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:৩২



ব্যবসায়ী রাজু হত্যা : দুই যুবকের তিনদিনের রিমান্ড মঞ্জুর

শেরপুরে তরুণ ব্যবসায়ী মাহবুবুল ইসলাম রাজু হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত দুই যুবকের তিনদিন করে পুলিশ রিমান্ড মঞ্জুর করেছে আদালত। এরা হলো-শহরের চকপাঠক এলাকার সোলইমান মিয়ার ছেলে লিমন মিয়া ও শ্রীবরদী উপজেলার পূর্ব জিনিয়া গ্রামের হাফেজ উদ্দিনের ছেলে ছানুয়ার হোসেন শান্ত মিয়া।

২৫ ফেব্রুয়ারি রবিবার দুপুরে মুখ্য বিচারিক হাকিম আদালতে পুলিশের ১০ দিনের রিমান্ড ও আসামি পক্ষের জামিনের আবেদনের ওপর শুনানি অনুষ্ঠিত হয়। উভয়পক্ষের শুনানি শেষে মুখ্য বিচারিক হাকিম মো. সাইফুর রহমান জামিনের আবেদন নামঞ্জুর করে তিনদিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

শেরপুর সদর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন জানান, দ্রুত আসামিদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। গত শুক্রবার রাতে ব্যবসায়ী মাহবুবুল ইসলাম রাজু হত্যার ঘটনায় ওই দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গত বৃহস্পতিবার রাতে শহরের শেখহাটি এলাকার রড-সিমেন্ট ব্যবসায়ী মাহবুবুল ইসলাম রাজুকে একজন ফোন করে শ্বশুরবাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর স্বজনরা খোঁজাখুঁজি করলেও তাঁর কোনো হদিস পায়নি। শুক্রবার সকালে গলায় ওড়না পেঁচানো ও গলাকাটা অবস্থায় শহরের দীঘারপাড় মহল্লার বল বাজারের পাশের একটি ধানক্ষেত থেকে রাজুর মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের বড় ভাই শহর বিএনপি'র আহ্বায়ক সাবেক ভারপ্রাপ্ত পৌর চেয়ারম্যান আব্দুল মান্নান বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েকজনকে আসামি করে শুক্রবার রাতে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।



মন্তব্য