kalerkantho


নওগাঁয় নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি   

২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:৫৬



নওগাঁয় নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

নওগাঁয় কাজের জন্য বাড়ি থেকে বের হওয়ার তিনদিন পর একটি ডোবা থেকে সুমন (৩২) নামে এক নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। নওগাঁ শহরের চকমুক্তার উত্তরপাড়া মহল্লায় বিউটি ছাত্রাবাসের দেয়াল ঘেষে অবস্থিত একটি ডোবা থেকে আজ রবিবার বিকেল তিনটায় সুমনের লাশ উদ্ধার করা হয়। নিহত সুমন নওগাঁ শহরের চকদেব জনকল্যাণ মন্ডলপাড়া এলাকার নুর ইসলামের ছেলে।  

সুমনের বাবা নুর ইসলাম জানান, সুমন রাজমিস্ত্রির যোগানদার হিসেবে কাজ করতো। গত ২৩ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৮টায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্ত্তৃপক্ষের অফিসের আশে পাশে কোন এক বাসায় কাজ করার নাম করে বাড়ি থেকে বের হয়ে যায়। 

তিনি জানান, সর্বশেষ ওইদিন বেলা ১১টায় মোবাইল ফোনে বাবার সাথে কথাও হয়েছে। কিন্তু সন্ধ্যায় সে আর বাড়ি ফিরে আসেনি। অনেক খোঁজাখুঁজি করার পর অবশেষে নওগাঁ সদর মডেল থানায় একটি নিখোঁজ সম্পর্কিত সাধারন ডাইরি লিপিবদ্ধ করা হয়। 

এদিকে রবিবার বেলা সাড়ে ৩টার দিকে বিউটি ছাত্রাবাসের একজন বোর্ডার জানালা দিয়ে ময়লা ফেলতে গিয়ে একটি লাশ দেখতে পায়। পরে নওগাঁ সদর মডেল থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসাপাতাল মর্গে প্রেরণ করে। 

পারিবারিক ভাবে দায়েরকৃত সাধারণ ডাইরিতে নিহত সুমনের মৃগি রোগ আছে বলে উল্লেখ করা হয়। কিন্তু যে ডোবায় লাশটি পাওয়া গেছে তার ধারে কাছে যাওয়ার মত কোন রাস্তা বা ব্যবস্থা নেই এবং ওই ডোবার পানি খুবই নোংড়া। কাজেই পরিকল্পিত ভাবে হত্যা করে সেখানে লাশ অতি সন্তর্পনে ফেলে রাখা হয়েছে বলে অনুমান করা হচ্ছে। 

নওগাঁ সদর থানার পুলিশ কর্মকর্তা আব্দুর রাজ্জাক বলেছেন এই মৃত্যুর ব্যপারে কোন না কোন রহস্য আছে, তবে ময়না তদন্ত করলেই আসল ঘটনা জানা যাবে। পুলিশ বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছে।



মন্তব্য