kalerkantho


ফরিদপুরে ইজিবাইক ছিনতাই চক্রের তিন সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৫ ফেব্রুয়ারি, ২০১৮ ১৭:৪৪



ফরিদপুরে ইজিবাইক ছিনতাই চক্রের তিন সদস্য গ্রেপ্তার

ছবি : কালের কণ্ঠ

ফরিদপুর ও ঝিনাইদহ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গত দুই দিনে ইজিবাইক ছিনতাই চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে র‍্যাব। আজ রবিবার র‍্যাবের একটি দল ঝিনাইদহ জেলা শহরের আরাপপুর বাসস্ট্যান্ড এলাকার একটি গ্যারেজ থেকে তিনটি চোরাই ইজিবাইকসহ দুই ব্যক্তিকে আটক করে। এর আগে গতকাল শনিবার ফরিদপুর শহর থেকে আটক করা হয় আরও একজনকে।

র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের কম্পানি অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছউদ্দিন জানান, গত শনিবার বেলা ১১টার দিকে ফরিদপুর শহরের গোয়ালচামট এলাকার শেখ রাসেল শিশু পার্কের সামনে থেকে লিটন শেখের ইজিবাইকটি ছিনতাই করে পালানোর সময় স্থানীয় জনতার হাতে ধরা পড়ে রাজীব হোসেন নামে এক ছিনতাইকারী। ধৃত রাজীব মাদারীপুর জেলার চরভাকদী গ্রামের আলী হায়দারের ছেলে।

র‍্যাবের জিজ্ঞাসাবাদে ও রাজীবের দেওয়া তথ্য মতে আজ রবিবার ভোর পাঁচটার দিকে ঝিনাইদহ জেলা শহরের আরাপপুর বাস স্ট্যান্ড এলাকার নুসরাত ইজিবাইক সার্ভিস সেন্টারে অভিযান চালিয়ে শরীফুল ইসলাম (৩৮) ও মুক্তার হোসেন (২৮) কে আটক ও ফরিদপুর থেকে ছিনতাই করা আরও দুটি ইজিবাইক উদ্ধার করা হয়। 

শরীফুল নড়াইল জেলার কমলাপুর গ্রামের আক্কেল আলীর ছেলে এবং মুক্তার ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার চাঁদপুর গ্রামের ইসমাইল জোয়ারদারের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ছিনতাই চক্রের সদস্য বলে স্বীকারোক্তি দিয়েছে। এ ব্যাপারে র‍্যাব বাদি হয়ে ফরিদপুর কোতয়ালী থানায় মামলা করেছে।



মন্তব্য