kalerkantho


কক্সবাজার আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ প্যানেল বিজয়ী

নিজস্ব প্রতিবেদক, কক্সবাজার   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৫৪



কক্সবাজার আইনজীবী সমিতির নির্বাচনে আওয়ামী লীগ প্যানেল বিজয়ী

ছবি : কালের কণ্ঠ

কক্সবাজার জেলা আইনজীবী সমিতির বার্ষিক সাধারণ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১১টি পদে এবং বিএনপি-জামায়াত সমর্থিত প্যানেল সহ সভাপতি পদসহ ৬টি পদে বিজয়ী হয়েছে। আজ শনিবার সকাল ১০ থেকে দুপুর ২টা পর্যন্ত শান্তিপুর্ণ ও উৎসবমুখর পরিবেশে জেলা আইনজীবী সমিতির নিজস্ব ভবনে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। 

নির্বাচনে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই সুষ্ঠু ও শান্তিপুর্ণভাবে মোট ৬৩২ জন ভোটারের মধ্যে ৫৮৪ জন ভোটাধিকার প্রয়োগ করেন। প্রতিবারের মতো এবারে কার্যনির্বাহী পরিষদের ১৭টি পদের জন্য প্রতিদন্দ্বিতা করেছেন ৩৫ জন প্রার্থী।

নির্বাচিত প্রার্থীরা হলেন, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ ও সম্মিলিত আইনজীবী পরিষদ প্যানেল থেকে সভাপতি পদে অ্যাডভোকেট মোহাম্মদ নুরুল ইসলাম, সহ-সভাপতি পদে অ্যাডভোকেট মো. সেলিম নেওয়াজ, সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট ইকবালুর রশিদ আমিন (সোহেল), সহ-সাধারণ সম্পাদক (হিসাব) পদে অ্যাডভোকেট ইসহাক শাহরিয়ার, পাঠাগার সম্পাদক পদে অ্যাডভোকেট আবুল হোসেন, আপ্যায়ন ও সাংস্কৃতিক সম্পাদক পদে অ্যাডভোকেট এ বি এম মহীউদ্দীন। সদস্য পদে যথাক্রমে অ্যাডভোকেট মোহাম্মদ ইসহাক (১), আমজাদ হোসেন, রবিউল এহেছান, লিপিকা পাল ও ইমরুল কায়েস (মানিক)।

অন্যদিকে জাতীয়তাবাদী ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সমমনা বিজ্ঞ আইনজীবীদের প্যানেল থেকে সহ-সভাপতি পদে মোহাম্মদ ছাদেক উল্লাহ, সহ-সাধারণ সম্পাদক (সাধারণ) পদে মোহাম্মদ ইউনুছ, সদস্য পদে এডভোকেট তাওহীদুল ইসলাম, আবুল কালাম ছিদ্দিকী, সব্বির আহমদ ও নাজিম উদ্দিন।


মন্তব্য