kalerkantho


ধর্মপাশায় আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শক্তি রায়ের মতবিনিময়

হাওরাঞ্চল প্রতিনিধি   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:২৭



ধর্মপাশায় আ. লীগের মনোনয়ন প্রত্যাশী শক্তি রায়ের মতবিনিময়

ছবি: কালের কণ্ঠ

সুনামগঞ্জের ধর্মপাশায় সাংবাদিকদের সঙ্গে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ-১ আসন থেকে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা শক্তি রায়ের এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে।
আজ শনিবার বিকেল সাড়ে পাঁচটায় উপজেলা সদরের সোণালী ব্যাংক সংলগ্ন ধর্মপাশা প্রেস ক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রেস ক্লাবের সভাপতি জুবায়ের পাশা হিমু, সাধারণ সম্পাদক মো. ইসহাক মিয়া, সাংবাদিক হাফিজুর রহমান চয়ন, গিয়াস উদ্দিন রানা, মো. ইমাম হোসেন, সেলিম আহম্মেদ ও কৃপেশ চন্দ্র সরকার রিংকু ও মো. মিটু মিয়া উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে সাবেক ছাত্র নেতা শক্তি রায় বলেন, আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী রাজনীতির সঙ্গে জড়িত থেকে বর্তমানে জননেত্রীর ঘোষিত ভিশন টুয়েন্টি-ওয়ান বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। কারণ দেশের চলমান উন্নয়নকে অব্যাহত রাখাসহ দেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করতে হলে আওয়ামী লীগের সরকার ছাড়া আর কোনো বিকল্প নেই।

তিনি বলেন, তাই আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার লক্ষ্যে আমি গত তিন বছর ধরে তৃণমূল পর্যায়ে দলকে সু-সংগঠিত করার জন্য আমি সুনামগঞ্জ-১ আসন তথা ধর্মপাশা-মধ্যনগর, জামালগঞ্জ ও তাহিরপুর উপজেলার প্রত্যেকটি এলাকায় কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন, আগামি নির্বাচনে দল যদি আমাকে এ আসনে মনোনয়ন দেয় তাহলে আমি নিশ্চিত এ আসনটি জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে পারবো বলে আমার বিশ্বাস।

এ সময় ধর্মপাশা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. রুহুল আমিন তালুকদার, মধ্যনগর থানা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মো. কুতুব উদ্দিন, আওয়ামী লীগ নেতা আলা উদ্দিন, এনামূল হক এনাম, চিত্ত রঞ্জন, রফিকুল ইসলামসহ ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রায় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


মন্তব্য