kalerkantho


নগরকান্দায় দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:০০



নগরকান্দায় দুইপক্ষের সংঘর্ষে আহত ১০

ফরিদপুরের নগরকান্দা উপজেলার তালমা ইউনিয়নের কোনাগ্রামে এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আজ শনিবার দুপুরে দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। এদের মধ্যে এক জনের অবস্থা আশংকাজনক। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তালমা ইউনিয়নের কোনাগ্রামের সাবেক মেম্বার সাহাবুদ্দিনের সাথে ছয় নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার শাহজাহান শেখের দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। আজ দুপুরে সাহাবুদ্দিন মেম্বারের কয়েকশ সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের ওপর হামলা চালায়। 

এ সময় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করা হয় ১০ জনকে। এদের মধ্যে রেজু মোল্লা, সাত্তার মোল্লা, আবদুল হাই, দুদু মল্লিক, রুমন, সাজু শেখ, শাহিন মুন্সীকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে রেজু মোল্লার অবস্থা আশংকাজনক। 

তারা আরও জানান, হামলার সময় তিনটি দোকান ভাংচুর ও লুটপাট চালানো হয়। সংঘর্ষের খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে এলাকায় উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে।  

নগরকান্দা-সালথা সার্কেলের সহকারি পুলিশ সুপার এফএম মহিউদ্দিন জানান, ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।


মন্তব্য