kalerkantho


দুর্নীতিবাজ নেতা জেলে থাকলেই ভালো : হানিফ

কালের কণ্ঠ অনলাইন   

২৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৪৯



দুর্নীতিবাজ নেতা জেলে থাকলেই ভালো : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি বলেছেন, বিএনপি ক্ষমতায় থাকতে তারা আওয়ামী লীগের বহু নেতাকর্মীকে হত্যা, শেখ হাসিনাকে হত্যা চেষ্টাসহ যেসব কর্মকাণ্ড করেছে তাতে এই দলকে সন্ত্রাসী দল ছাড়া অন্য কিছু বলার ভাষা নেই। জনগণ এই দলকে যেমন ক্ষমতার বাইরে দেখতে চায় তেমনি দুর্নীতিবাজ শীর্ষ নেতাদেরও কারাগারে দেখতে চান।

আজ শনিবার সকালে কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউটে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বিএনপির শীর্ষ নেতারা দলনেত্রী দুর্নীতির দায়ে জেল খাটলেও বলেন তারা বিপদে নেই বরং বলেন সরকার বিপদে। এর মধ্যে দিয়ে প্রমাণ হয়, বিএনপি একটি দুর্নীতিগ্রস্ত দল। এ দল যদি ক্ষমতায় আসে তবে তারা যেমন দলকে দুর্নীতিবাজ বানিয়েছে, তেমনই দেশটাকেও তারা দুর্নীতিবাজ বানিয়ে ফেলবে।

এ সময় আওয়ামী লীগের এই যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, তবে দুর্নীতিবাজ নেতা জেলে থাকলেই ভালো। বাইরে থাকলে তারা আতঙ্কের কারণ হতে পারে।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম মেহেদী হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।



মন্তব্য