kalerkantho


শেরপুরে তরুণ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

শেরপুর প্রতিনিধি    

২৩ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:৩৪



শেরপুরে তরুণ ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

ব্যবসায়ী মাহবুব ইসলাম রাজু মিয়া

শেরপুরে শহরের দীঘারপাড় এলাকা থেকে মাহবুব ইসলাম রাজু মিয়া (২৮) নামে এক ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ ২৩ ফেব্রুয়ারি শুক্রবার সকাল ৯টার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে সংবাদ পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাস্তার পাশের একটি ধানক্ষেত থেকে তার লাশ উদ্ধার করে। 

নিহত মাহবুব ইসলাম রাজু শহরের শেখহাটি এলাকার আব্দুল কুদ্দুস মিয়ার ছেলে এবং শহর বিএনপির আহ্বায়ক সাবেক ভারপ্রাপ্ত পৌর চেয়ারম্যান আব্দুল মান্নানের ছোট ভাই।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, লাশ উদ্ধারের সময় নিহত রাজুর গলা কাটা ছিল। গলায় ওড়নাও পেঁচানো অবস্থায় ছিল তার লাশ। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হবে।

নিহতের বোনজামাই গাজীর খামার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. খলিলুর রহমান বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার একটু পরে কেউ একজন ফোন করে পাওনা টাকা দেওয়ার কথা বলে রাজুকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। বাড়ি থেকে বের হয়ে যাওয়ার কিছু সময় পর থেকেই তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় এবং রাতে বাড়ি না ফিরলে তার খোঁজ শুরু হয়। 

আজ সকালে তার মরদেহ পড়ে আছে এমন খবর পেয়ে লাশ শনাক্ত করা হয়েছে। তারা রাজুর হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।  



মন্তব্য