kalerkantho


নোয়াখালীতে ইউপি সদস্যের বাড়ীতে হামলা, আহত ৩

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:৪০



নোয়াখালীতে ইউপি সদস্যের বাড়ীতে হামলা, আহত ৩

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় বিরোধের জের ধরে আব্দুল বাতেন (৪০) নামের এক ইউপি সদস্যের বাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীরা বসত ঘরে ব্যাপক ভাংচুর ও অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায়। 

একই সময় তারা একটি মোটর সাইকেল পুড়িয়ে দেয়। এ ঘটনায় শিশু, মহিলাসহ ৩ জন আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ২টার দিকে উপজেলার সোনাদিয়া ইউনিয়নে ২নং ওয়ার্ড মাইচরা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হলেন, আব্দুল বাতেন মেম্বারের ভাই আব্দুল মন্নানের স্ত্রী রোকসানা আক্তার (২৪), ছেলে মেহেদি হাসান (১২), মেয়ে মেহজাবিন (২) ও ভাতিজি হাসনা আক্তার। আহতদের মধ্যে মেহজাবিনকে স্থানীয় উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার সকালে ইউপি সদস্য আবদুল বাতেন বাড়ীর অদুরে একটি চায়ের দোকানে থাকা তার প্রতিপক্ষ বাদশা নামের এক যুবক মারেধোর করে। ঐ মারের জের ধরে দুপুরে একদল দুর্বৃত্ত ইউপি সদস্য আব্দুল বাতেনের বাড়ীতে অর্তকিত হামলা চালায়। 

এসময় তারা আব্দুল বাতেনের ঘরের কলাপসিবাল গেইট ভেঙ্গে ভিতরে ঢুকতে ব্যার্থ হয়ে পাশ্ববর্তী তার ভাই আব্দুল মন্নানের ঘরে হামলা চালায়। হামলাকারীরা মন্নানের ঘরে ব্যাপক ভাঙচুর করে। পরে তারা ঘরে থাকা একটি মোটরসাইকেল ও আসবাপত্র একত্রিত করে তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় পরিবারের লোকজন হামলাকারীদের বাধা দিতে আসলে তারা ইউপি সদস্য বাতেনের ভাই মান্নানের স্ত্রী, ছেলেমেয়েসহ ৩ জনকে পিটিয়ে আহত করে।

ক্ষতিগ্রস্থ আব্দুল মন্নান অভিযোগ করে বলেন, হামলাকারীরা সবাই বহিরাগত। তার ভাই মেম্বার ও আওয়ামী লীগ নেতা বাতেনের সাথে রাজনৈতিক বিরোধের জের ধরে তারা এ হামলার ঘটনা ঘটেছে বলে তিনি জানান। 

হাতিয়া থানার ওসি কামরুজ্জামান শিকদার হামলার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। স্থানীয়ভাবে দলীয় বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে তবে কেউ এ বিষয়ে অভিযোগ করেনি এবং এ ঘটনায় কোন আটকও নেই।



মন্তব্য