kalerkantho


সরিষাবাড়ীতে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি   

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:১৪



সরিষাবাড়ীতে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

প্রতীকী ছবি

জামালপুরের সরিষাবাড়ীতে মাদক সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রবিউল ইসলাম মিলন (৩৫) নামে এক যুবককে প্রতিপক্ষরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের চকপাড়া গ্রামের ধানক্ষেতের পাশ থেকে আজ বৃহস্পতিবার বিকেলে দুই পা বাধা এবং গলা ও পেটকাটা অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত রবিউল ইসলাম মিলন ডোয়াইল ইউনিয়নের হাসরা মাজালিয়া গ্রামের আফজাল শেখের ছেলে।

নিহতের স্ত্রী চায়না বেগম জানান, দুই মেয়ের জনক রবিউল অসামাজিক কাজে জড়িত থাকায় সে তার বাবার বাড়িতে না গিয়ে শশুরবাড়ি পোগলদিঘা ইউনিয়নের গাছ বয়ড়াতে থাকতেন। গতকাল বুধবার রাত থেকে রবিউল নিখোঁজ হন এবং তার ব্যবহৃত মোবাইল বন্ধ ছিল।

সরিষাবাড়ীর তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ উপ-পরিদর্শক আফতাব হোসেন জানান, চকপাড়া গ্রামে ধানক্ষেতের পাশে কালভার্টের ভেতরে বৃহস্পতিবার বিকেলে এলাকাবাসী একটি লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুই পা বাধা এবং গলা ও পেটকাটা অবস্থায় লাশটি উদ্ধার করে। পরে পরিবারের লোকজন এসে রবিউলের লাশ সনাক্ত করে। 

এ সময় ঘটনাস্থল থেকে দু’টি প্যাকেটে ২০০ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। এছাড়াও লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

সরিষাবাড়ীর পোগলদিঘা ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন সামস বলেন, নিহত যুবক মাদক ব্যবসার সাথে জড়িত ছিল। মাদক ব্যবসায়ীদের মধ্যে মাদক সংক্রান্ত বিরোধকে কেন্দ্র হত্যাকাণ্ডটি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 



মন্তব্য