kalerkantho


নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী    

২২ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:৩৫



নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

প্রতীকী ছবি

গতকাল বুধবার নোয়াখালীতে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় এক কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছে। জেলা শহরের পৌর বাজার এলাকায় বিকালে ট্রাক চাপায় বেসরকারি মডেল কলেজের প্রথম বর্ষের ছাত্র আব্রাম ফাহমিদ এবং সকালে সদর উপজেলার ওয়াপদা বাজার এলাকায় ট্রাকের ধাক্কায় রিকসা চালক আবদুল মতিন নিহত হয়।  

সুধারাম মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক লিটন দাস জানান, বিকেলে মাইজদী শহরের পৌর বাজার এলাকায় ধান বোঝাই একটি ট্রাক সোনাপুর থেকে চৌমুহনী যাওয়ার পথে একটি মোটর সাইকেলকে চাপা দেয়। এ সময় মোটর সাইকেলের দুই আরোহী লাফিয়ে প্রানে বেচে গেলেও মোটর সাইকেল চালক মাহমুদ আব্রাম ফাহমিদ (১৮) গুরুতর আহত হয়।  

পরে স্থানীয়রা ফাহমিদকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সে শহরের ন্যাশনাল মডেল কলেজের বাণিজ্য বিভাগের প্রথম বর্ষের ছাত্র। তার বাড়ি সেনবাগ উপজেলার ইদিলপুর গ্রামে।

অন্য দিকে সকাল ৭টায় সদর উপজেলার ওয়াবদা বাজার এলাকায় দ্রুতগামী ট্রাকের ধাক্কায় আবদুল মতিন (২২) নামের এক রিকসা চালক নিহত হয়। স্থানীয়রা জানায়, সুবর্ণচর উপজেলার চর জব্বর থেকে একটি ট্রাক সোনাপুর যাওয়ার সময় ওয়াবদা বাজার এলাকায় এলে চলন্ত একটি রিকসাকে সজোরে ধাক্কা মারে। এ সময় ঘটনার স্থলে মারা যায় রিকসা চালক আবদুল মতিন। নিহতের বাড়ি সদর উপজেলার মতিপুর গ্রামে। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য