kalerkantho


নাটোরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস পালিত

নাটোর প্রতিনিধি    

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:১৭



নাটোরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস পালিত

নাটোরে যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। মঙ্গলবার রাত ১২টা ১ মিনিটে কানাইখালি মাঠে স্থাপিত কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে দিবসের সূচনা হয়।

দিবসটিতে পুষ্পস্তবক অর্পণ করেন নাটোর ২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল, জেলা প্রশাসক শাহিনা খাতুন, স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক গোলাম রাব্বী, অতিরিক্তি জেলা ম্যাজিস্ট্রেট রাজ্জাকুল ইসলাম, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) ড. চিত্তলেখা নাজনিন, অতিরিক্তি জেলা প্রশাসক (রাজস্ব) মনিরুজ্জামান ভূঁইয়া, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরি জলি, জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার বিপ্লব বিজয় তালুকদার, অতিরিক্তি পুলিশ সুপার খায়রুল আলম, নাটোর প্রেসক্লাবের পক্ষ থেকে সকল সদস্য, দৈনিক উত্তরকণ্ঠ থেকে সম্পাদক রেজাউল করিম রেজাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন একে একে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ  করেন।

পরে শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। দেশের শান্তি সমৃদ্ধি কামনায় শপথগ্রহণ শেষে ভাষা শহীদদের জন্য বিশেষ মোনাজাত করা হয়। এ সময় শহীদ মিনার এলাকায় কড়া নিরাপত্তা ব্যবস্থ্যা গ্রহণ করে র‌্যাব পুলিশসহ নিরাপত্তা বাহিনীর সদস্যরা।


মন্তব্য