kalerkantho


সাভারে দুদকের সাবেক পরিচালকের বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২১ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:৫২



সাভারে দুদকের সাবেক পরিচালকের বাড়িতে ডাকাতি

ছবি: কালের কণ্ঠ

সাভারে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সাবেক একজন পরিচালকের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মূল্যবান মালামাল লুট করে নিয়ে গেছে। মঙ্গলবার ভোর রাতে সাভার পৌর এলাকার ব্যাংক কলোনি মহল্লার এ-২২/৩ নম্বর বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

ভুক্তভোগী ব্যবসায়ী মোহাম্মদ কাজী নাসির উদ্দিন জানান, তিনি ব্যাংক কলোনি এলাকায় অবস্থিত শ্বশুর দুদকের সাবেক পরিচালক ঢালি আব্দুস সামাদের তিন তলার বাড়ির দোতলার একটি ফ্ল্যাটে পরিবার নিয়ে বসবাস করেন।

মঙ্গলবার ভোর রাতে মুখোশ পরিহিত অবস্থায় অস্ত্রধারী একদল ডাকাত বাড়িটির দোতলার গ্রীল কেটে রুমের ভেতরে প্রবেশ করে তার হাত-পা ও মুখ বেঁধে আলমারি ভেঙে নগদ ৮০ হাজার টাকা, ১৪ ভরি সোনা, ল্যাপটপ, মোবাইল ফোন ও মূল্যবান মালামালসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এর আগে ডাকাতরা তাকে পিটিয়ে আহত করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কোনো ডাকাতকে গ্রেপ্তার কিংবা লুণ্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

এ বিষয়ে সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির বলেন, ডাকাতি নয়, ছোট একটি চুরির ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।


মন্তব্য