kalerkantho


মোহনগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

হাওরাঞ্চল প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৪০



মোহনগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেপ্তার

নেত্রকোনার মোহনগঞ্জে ১০ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগে দুলাল হোসেন (৫০) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ১০টার দিকে পৌরশহরের টেংগা পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃত দুলাল হোসেন জামালপুর জেলার ইসলামপুর উপজেলার সংঘপুর গ্রামের মৃত নাদের আলী শেখের ছেলে।

থানা পুলিশ সূত্রে জানা যায়,  দুলাল হোসেন দীর্ঘদিন ধরে মোহনগঞ্জ পৌরশহরের টেংগা পাড়া এলাকার একটি ভাড়া বাসায় থেকে তিনি হাওয়াই-মিঠাইয়ের ব্যবসা করে আসছিলেন। গতকাল সোমবার বেলা ১২টার দিকে দুলাল হোসেন তারই প্রতিবেশী ১০ বছরের ওই শিশু কন্যাকে হাওয়াই-মিঠাই খাওয়ানোর প্রলোভন দেখিয়ে সে তার বাসায় নিয়ে শিশুটিকে ধর্ষণ করে। পরে শিশুটি তার মাকে এ ঘটনাটি জানালে তার মা ওই শিশুর বাবাকে খবর দিয়ে বাসায় এনে বিষয়টি জানান। বিষয়টি জানার পরই শিশুটির বাবা ধর্ষক দুলাল হোসেনকে আটক করে পুলিশে খবর দেন।  পরে খবর পেয়ে পুলিশ সোমবার রাতে ঘটনাস্থল থেকে ধর্ষক দুলাল হোসেনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশুটিকে ধর্ষণের বিষয়টি ধর্ষক দুলাল হোসেন স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। 

এদিকে পুলিশ গতকাল রাতেই ধর্ষিত শিশুটিকে ডাক্তারি পরীক্ষা ও চিকিৎসার জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে মোহনগঞ্জ থানার ওসি আনসারী জিন্নাৎ আলী জানান, এ ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে শিশুটির বাবা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পরই গ্রেপ্তারকৃত ধর্ষক দুলাল হোসেনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


মন্তব্য