kalerkantho


গোপালগঞ্জে এমএলএম ব্যবসার নামে প্রতারনা, আটক ৯

গোপালগঞ্জ প্রতিনিধি   

২০ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:২৫



গোপালগঞ্জে এমএলএম ব্যবসার নামে প্রতারনা, আটক ৯

গোপালগঞ্জে অবৈধ মাল্টি লেভেল মার্কেটিং এর (এমএলএম) ব্যবসার নামে প্রতারনার অভিযোগে ৯ জনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে শহরের কুয়াডাঙ্গা এলাকার কুটুমবাড়ী কমিউনিটি সেন্টার থেকে তাদের আটক করা হয়। এ ব্যাপারে আজ মঙ্গলবার মামলা দায়েরের পর অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

আটককৃতরা হলেন- লুৎফর রহমানের ছেলে খালিদ হাসান (২৮), আবু মুসার ছেলে রাকিবুল ইসলাম (২২), লুৎফর রহমানের ছেলে রিফাত হাসান (২০) আবু তাহেরের ছেলে শরিফুল ইসলাম (২২)  শিবলী শেখের ছেলে মোজাহিদ শেখ (২৪), আবু সাইদ (২৩), তোতা মিয়ার ছেলে নাজমুল হাসান (২৫), মোতাশিন সরদারের ছেলে লাবলু সরদার (২২), নজরুল আলীর ছেলে আজম (২১)। এদের বাড়ি খুলনা, নড়াইল ও গোপালগঞ্জ জেলার বিভিন্ন উপজেলায়।

এরা World Mission 21 Ltd নামে অবৈধভাবে এমএলএম ব্যবসা পরিচালনার দায়ে তাদেরকে পুলিশ আটক করে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার, সদর (সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন। 

তিনি আরো জানান, এরা ট্রেড লাইসেন্সবিহীন অবৈধভাবে এই ব্যবসার নামে গোপালগঞ্জ জেলার প্রায় ৩০০ যুবক-যুবতীকে কমিশনের প্রলোভন দেখিয়ে প্রত্যেকের কাছ থেকে ২৭০০ টাকা করে প্রায় ৮ লক্ষ টাকা আদায় করে প্রতারনা করেছে। এদের বিরুদ্ধে মামলার দায়েরের পর জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য