kalerkantho


সাভারে শ্রমিক খুন

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:০০



সাভারে শ্রমিক খুন

প্রতীকী ছবি

সাভারে ধারালো অস দিয়ে আঘাত করে জুতা তৈরির কারখানার শরিফ নামে এক শ্রমিককে হত্যা করেছে দুর্বৃত্তরা। এঘটনায় আহত হয়েছে নিহতের সহকর্মী একই কারখানার অপর এক শ্রমিক। আজ সোমবার সন্ধ্যায় সাভারে বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছের একটি জমিতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত শরিফ বক্তারপুর এলাকায় পরিবারের সাথে ভাড়ায় বসবাস করতেন। তিনি ময়মনসিংহ জেলার গৌরিপুর থানার রামপুর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। 

নিহত শরিফের পরিবারের সদস্যরা জানায়, শরিফ পৌর এলাকার বক্তারপুর মহল্লায় ফেলকন নামে একটি জুতা তৈরির কারখানায় কাজ করতেন। সোমবার সন্ধ্যায় কারখানায় কাজ শেষ করে তিনি বাসায় ফিরছিলেন। তিনি বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে এলে ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে দুর্বত্তরা হত্যা শেষে পালিয়ে যায়। 

এঘটনায় শরিফকে বাঁচাতে গেলে দুর্বৃত্তরা রুহুল আমিন নামে অপর এক শ্রমিককে কুপিয়ে জখম করে। পরে আশঙ্কাজনক অবস্থায় দুইজনকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শরিফকে মৃত ঘোষণা করেন। আশঙ্কাজনক অবস্থায় রুহুল আমিনের চিকিৎসা চলছে। খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছে।

সাভার মডেল থানার অফিসার ইনচার্জ মহসিনুল কাদির জানান, কে বা কারা কি কারণে শরিফকে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় বাড্ডা-ভাটপাড়া এলাকা থেকে তিন যুবককে আটক করা হয়েছে। তাদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে শরিফকে হত্যা করা হয়েছে। এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



মন্তব্য