kalerkantho


সাভারে ঘরে আগুন, দগ্ধ হয়ে নারীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১৮:০৬



সাভারে ঘরে আগুন, দগ্ধ হয়ে নারীর মৃত্যু

প্রতীকী ছবি

সাভারে একটি ঘরে আগুন লেগে দগ্ধ হয়ে এক নারীর মৃত্যু হয়েছে। এঘটনায় আশঙ্কাজনক অবস্থায় অপর এক জনের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে। গতকাল রবিবার রাতে সাভারের শাহীবাগ এলাকার জনৈক ডা. আব্দুল কুদ্দুসের ভাড়া দেওয়া বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, ওই বাড়ির গ্যাস লাইনের লেকেজ থেকে হঠাৎ করে ঘরে আগুন ধরে যায়। এসময় আগুনে দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া রোমানা বেগম (৩২) ও তার দেবর রতন মিয়া (৩২)। পরে তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

এদিকে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার বেলা তিনটার দিকে রোমানা নামের ওই নারী এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। এদিকে ওই নারীর মৃত্যু হলেও পরিবারের সদস্যরা হাসপাতালে আসছে না বলে জানিয়েছে হাসপাতালের কর্মরত চিকিৎসকরা। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

অন্যদিকে সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় একটি বাড়িতে গরম পানিতে ঝলসে গেছে ইফরান নানের তিন বছরের এক শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে সাভার মডেল থানার এসআই সৌমেন মিত্র বলেন অগ্নিকাণ্ডের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।



মন্তব্য