kalerkantho


সাভারে বসতঘরে আগুন লেগে নারীসহ দগ্ধ দুই

কালের কণ্ঠ অনলাইন   

১৯ ফেব্রুয়ারি, ২০১৮ ১১:০১



সাভারে বসতঘরে আগুন লেগে নারীসহ দগ্ধ দুই

সাভারে একটি ঘরে আগুন লেগে দগ্ধ হয়েছে এক নারীসহ দুই জন। আশঙ্কাজনক অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ সোমবার ভোরে সাভারের শাহীবাগ এলাকার ডা. আব্দুল কুদ্দুসের বাড়িতে ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সৌমেন মিত্র ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো পড়ুন:


এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, ওই বাড়ির একটি ঘরে সিগারেট জ্বালানোর সময় গ্যাস লাইন লিক থাকায় হঠাৎ করে ঘরে আগুন ধরে যায়। এ সময় আগুনে দগ্ধ হন বাড়ির ভাড়াটিয়া রোমানা (৩২) ও তার দেবর রতন মিয়া (৩২)। পরে তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সাভার এনাম মেডিকেল কলেজ ও পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করে।


আরো পড়ুন:


চিকিৎসকরা জানিয়েছেন দুই জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের শরীরের ৭৫ শতাংশ পুড়ে গেছে। এদিকে ওই ঘরে আগুন নেভানোর সময় আহত হয়েছে আরও দুইজন। এছাড়া সাভারের রাজফুলবাড়িয়া এলাকায় একটি বাড়িতে গরম পানিতে ঝলসে গেছে ইফরান নামে তিন বছরের এক শিশু। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে চিৎকিসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 



মন্তব্য