kalerkantho


ভাণ্ডারিয়ায় সংষর্ষে আহত ৫, গ্রেপ্তার ১

আঞ্চলিক প্রতিনিধি, পিরোজপুর    

১৮ ফেব্রুয়ারি, ২০১৮ ১৪:২৮



ভাণ্ডারিয়ায় সংষর্ষে আহত ৫, গ্রেপ্তার ১

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে বিবদমান দুপক্ষের সংঘর্ষে উভয় পক্ষের পাঁচজন আহত হয়েছে। এ ঘটনায় পুলিশ আজ রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আলিম খন্দকার (২০) নামের একজনকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তার আলিম উপজেলার পৈকখালী গ্রামের মোতালেব খন্দকারের ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, ভাণ্ডারিয়া উপজেলার পৈকখালী গ্রামের কৃষক মোতালেব খন্দকার ও কৃষক ইউসুফ আলী তালুকদারের সঙ্গে এক কাঠা জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার রাত ৯টার দিকে বিরোধপূর্ণ ওই জমি নিয়ে দুই পরিবারে ঝগড়া বাঁধে। একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের পাঁচজন আহত হয়।

আহতরা হলেন, মোতালেব পক্ষের মোতালেব খন্দকার (৬০), তার দুই ছেলে আলিম খন্দকার (২০) ও রাকিব খন্দকার (১৫)। অপরদিকে, ইউসুফ পক্ষের ইউসুফ আলী তালুকদার (৫০) ও তার ছেলে রাসেল তালুকদার (২৭) । প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে রাতেই ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

ভাণ্ডারিয়া থানার ওসি মো. শাহাবুদ্দিন জানান, আহত ইউসুফ আলীর স্ত্রী তাছলিমা বেগম বাদী হয়ে ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় অভিযুক্ত আলিম খন্দকার নামের একজনকে গ্রেপ্তার করা হয়েছে। 



মন্তব্য