kalerkantho


ফরিদপুরে আওয়ামী লীগের কর্মীসভায় সৈয়দা সাজেদা চৌধুরী

ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কখনো পরাজিত হয়নি

নিজস্ব প্রতিবেদক, ফরিদপুর   

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:০৬



ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কখনো পরাজিত হয়নি

ছবি: কালের কণ্ঠ

ফরিদপুরে আওয়ামী লীগের কর্মীসভায় প্রধান অতিথি সংসদ উপনেতা ও আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য সৈয়দা সাজেদা চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শী ও সফল নেতৃত্বে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে ফের আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। সব পর্যায়ে দলীয় নেতাকর্মীদের একতাবদ্ধ থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগ কখনো পরাজিত হয়নি।

আজ শনিবার বিকেলে শহরের কবি জসীমউদদীন হলে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে এ সভায় প্রধান বক্তা ছিলেন স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এবং বিশেষ অতিথি ছিলেন কাজী জাফরউল্যাহ, কর্নেল (অব.) মো. ফারুক খান, শেখ মো. আব্দুল্লাহ আব্দুর রহমান, দীপু মনি শেখ মো. আব্দুল্লাহ, হাবিবুর রহমান সিরাজ, বি এম মোজাম্মেল হক, এনামুল হক শামীম প্রমুখ।

দেশের মানুষ আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় আনবে উল্লেখ করে বক্তারা বলেন, একমাত্র আওয়ামী লীগই পারে দেশের উন্নয়ন ও মানুষের কল্যাণ সাধন করতে। তারা বলেন, তৃণমূল কর্মীরা দলকে ভালোবাসে। তারা কোনো চাকরি করে না। তাই তাদের মূল্যায়ন ও মতামতের গুরুত্ব দিতে হবে। আবার ক্ষমতায় আসতে দরকার নেতাকর্মীদের সুদৃঢ় ঐক্য ও একতাবদ্ধ হওয়া।

আওয়ামী লীগের নেতাকর্মীরা সম্মিলিতভাবে চেষ্টা করলে কোনো শক্তি নেই তাদের পরাজিত করে। জনতার শক্তিতেই আওয়ামী লীগ বিশ্বাসী। তাই দেশের সার্বিক উন্নয়ন ও কল্যাণে আওয়ামী লীগকে ফের ক্ষমতায় আনার কোনো বিকল্প নেই।

এ কর্মীসভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে কয়েক শ নেতাকর্মীরা অংশ নেন।



মন্তব্য