kalerkantho


ফরিদগঞ্জে আওয়ামী লীগ ঘুরে দাঁড়িয়েছে

চাঁদপুর প্রতিনিধি   

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৫৬



ফরিদগঞ্জে আওয়ামী লীগ ঘুরে দাঁড়িয়েছে

ছবি: কালের কণ্ঠ

বিগত দিনে চাঁদপুরের ফরিদগঞ্জে নৌকা প্রতীক বা স্বাধীনতার পক্ষের রায়কে ছিনিয়ে নিয়েছিল  প্রতিক্রিয়াশীল একটি চক্র। কিন্তু তা আর সম্ভব নয়, এখন আওয়ামী লীগ নেতাকর্মীরা ঘুরে দাঁড়িয়েছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতীকের প্রার্থীকে বিজয়ী করতে হবে।

আজ শনিবার সন্ধ্যায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগে নবনির্বাচিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে, স্থানীয় সংসদ সদস্য ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভূঁইয়া এসব কথা বলেন। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে স্বেচ্ছাসেবকলীগসহ দলের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জননেত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসার জন্য এখন থেকে মাঠে কাজ করে যাবেন।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমান ভূঁইয়ার সভাপতিত্বে, এবং সাধারণ সম্পাদক কাউছারুল আলম কামরুলের পরিচালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- উপজেলা আওয়ামী লীগ সভাপতি, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদ চেয়ারম্যান, আবু সাহেদ সরকার, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, ভাইস চেয়াম্যান, ওয়াহিদুর রহমান রানা, যুগ্ম সাধারণ সম্পাদক, আলমগীর হোসেন স্বপন, যুবলীগের আহ্বায়ক, বিল্লাল হোসেন পাটওয়ারী, যুগ্ম আহ্বায়ক, হাজী সফিকুর রহমান, মহিউদ্দীন ইরান, ছাত্রলীগের সভাপতি, মাহবুবুর রহমান সোহাগ, সেক্রেটারী, জহিরুল ইসরাম সুজন ও উপজেলা মহিলা আ. লীগের সাধারণ সম্পাদক, আমেনা বেগম প্রমুখ।



মন্তব্য