kalerkantho


নোয়াখালীতে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি পালন

নিজস্ব প্রতিবেদক, নোয়াখালী   

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:০৭



নোয়াখালীতে বিএনপির গণস্বাক্ষর কর্মসূচি পালন

বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদণ্ড প্রদানের প্রতিবাদে ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে নোয়াখালীতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছে বিএনপি। আজ শনিবার দুপুরে জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে সামনের চত্বরে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান গণস্বাক্ষর কর্মসূচির উদ্বোধন করেন।

এর আগে, সকাল থেকে গণস্বাক্ষর কর্মসূচিকে কেন্দ্র করে জেলার বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে জড়ো হয়। এসময় আইনজীবী সমিতির আশপাশের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

গণস্বাক্ষর কর্মসূচি সমাবেশে জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বিএসসির সভাপতিত্বে প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান বলেন, এ সরাকার জেল জুলুমের ভয় দেখিয়ে বেশি দিন ক্ষমতায় থাকতে পারবে না। এই গণস্বক্ষর গনবিপ্লবে রুপান্তরিত হবে। সরকার চারদিকে লুট করে খালেদা জিয়ার রায়ের মাধ্যমে নিজেদের অপকর্ম ঢাকতে চাচ্ছে। সকল কোন্দল ভুলে এক নেতার ছায়া তলে আসতে হবে। নেতা একজন তিনি হচ্ছেন বেগম খালেদা জিয়া। 

শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক টপির সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও নোয়াখালী জেলা অইনজীবী সমিতির সভাপতি আ্য্যডভোকেট আবদুর রহমান, জেলা যুবদলের সভাপতি মাহবুব আলমগীর আলো, সদর উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্যাহ বাহার হিরন প্রমুখ।



মন্তব্য