kalerkantho


প্রশ্নপত্র ফাঁস: বকশীগঞ্জে এক শিক্ষক আটক, পলাতক এক

জামালপুর প্রতিনিধি    

১৭ ফেব্রুয়ারি, ২০১৮ ১৬:১৭



প্রশ্নপত্র ফাঁস: বকশীগঞ্জে এক শিক্ষক আটক, পলাতক এক

জামালপুরের বকশীগঞ্জের এনএম উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষাকেন্দ্র থেকে আজ শনিবার সকালে প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে প্রশ্নপত্রসহ সাইফুর রহমান সবুজ (২৮) নামে এক শিক্ষককে আটক করা হয়েছে। এ ছাড়াও জব্দ করা হয়েছে ফাঁস হওয়া প্রশ্নপত্রসহ অপর এক শিক্ষকের মোবাইল ফোন। 

আরো পড়ুন: সিরাজগঞ্জের কামারখন্দে মদসহ আটক ২

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকালে বাংলাদেশ ও বিশ্ব পরিচয় বিষয়ের এসএসসি পরীক্ষার ঠিক ১০ মিনিট পূর্বে স্থানীয় এক কোচিং সেন্টারের শিক্ষক সাইফুর রহমান সবুজ পরীক্ষা কক্ষে প্রবেশ করে কিছু ছাত্রকে নকল সরবরাহ করছিলেন। এ সময় কক্ষ পরিদর্শকগণ তাকে ধরে পুলিশে সোপর্দ করেন এবং তার মোবাইল ফোনটি জব্দ করেন। ওই মোবাইল ফোনে প্রশ্নপত্র ছিল বলে জানা গেছে। একই সময় অন্য একটি কক্ষে স্থানীয় নজরুল ইসলাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাহার আলী সাজুর মোবাইল ফোন জব্দ করা হয়। তার মোবাইলেও প্রশ্নপত্র পাওয়া গেছে। ওই সময় শিক্ষক আজাহার আলী সাজু দ্রুত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যান। তবে স্থানীয় একটি কোচিং সেন্টারের পরিচালক সাইফুর রহমান সবুজকে প্রশ্নপত্রসহ আটক করেছে পুলিশ। 

আরো পড়ুন: দেশে প্রতিবছর খাদ্য উৎপাদনের হার বেড়ে চলছে : ফারহাদ হোসেন

বকশীগঞ্জের এনএম উচ্চ বিদ্যালয় এসএসসি পরীক্ষাকেন্দ্রের সচিব ও বকশীগঞ্জ এন এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাসুমুল হক সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

বকশীগঞ্জ থানার ওসি আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে আটক সাইফুর রহমান সবুজ ও পালিয়ে যাওয়া শিক্ষক আজাহার আলী সাজুর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তাদের উভয়ের মোবাইল ফোন জব্দ করা হয়েছে।



মন্তব্য