kalerkantho


সিরাজগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি   

১৫ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:৩৫



সিরাজগঞ্জে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

সিরাজগঞ্জের শাহজাদপুরের যুগনীদহ গ্রামে মোছা. নয়নতারা (২০) নামের এক অন্তঃসত্বা গৃহবধুর ঝুলন্ত লাশ থানা পুলিশ উদ্ধার করেছে। এ ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন সবাই পলাতক রয়েছে। বুধবার সকালে এই ঘটনা ঘটে।

নিহতের স্বজনরা দাবী করেছে, তাকে তার স্বামী মো. রাকিব হোসেন শ্বাসরোধ করে হত্যা করার পর আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার জন্য ঘরের মধ্যে ঝুলিয়ে রেখেছে।

থানা পুলিশ বলেছে, এটি হত্যা কি আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এই মর্মে আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

থানা পুলিশ ও নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, শাহজাদপুর উপজেলার খারুয়া জংলা গ্রামের আব্দুর রশিদের মেয়ে নয়নতারাকে দেড়বছর আগে একই উপজেলার পাশের গ্রাম যুগনীদহ গ্রামের মো. রাকিবের সঙ্গে বিয়ে হয়। সে আটমাসের অন্তসত্বা ছিল। তার স্বামী একজন এলাকায় মাদকসেবি হিসেবে পরিচিত। গত মঙ্গলবার রাতে নানা বিষয় নিয়ে দুজনের মধ্যে ঝগড়া হয়। বুধবার সকালে নয়নতারা লাশ তার ঘরের মধ্যে ঝুলন্তঅবস্তায় দেখতে পেয়ে এলাকাবাসীরা থানায় খবর দেয়। থানা পুলিশ সকাল ১০টার দিকে গিয়ে লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মামলার তদন্তকারি কর্মকর্তা মো. নূরুল হুদা জানান, এটি হত্যা না কী আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য নিহত অন্তঃসত্বা গৃহবধুর লাশ ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহকের বড় ভাই মালেক বিশ্বাস বাদি হয়ে রাতে আপাতত একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়া পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


মন্তব্য