kalerkantho


কালের কণ্ঠ শুভসংঘের উদ্যোগ

ভালোবাসা পেল রংপুরের সুবিধাবঞ্চিত শিশুরা

রংপুর অফিস   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৫৩



ভালোবাসা পেল রংপুরের সুবিধাবঞ্চিত শিশুরা

ছবি : কালের কণ্ঠ

বিশ্ব ভালোবাসা দিবসে ভালোবাসা পেল রংপুরের সুবিধাবঞ্চিত শিশুরা। কালের কণ্ঠ শুভসংঘ রংপুর শাখা আজ বুধবার নগরীর বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত শিশুদের ভালোবাসা দিতে ব্যাতিক্রমী এই আনন্দ আয়োজন করে। শিশুদের নিয়ে দিনব্যাপী অনুষ্ঠানমালায় ছিল চিত্রাঙ্কনসহ বিভিন্ন ক্রিড়া প্রতিযোগিতা, দুপুরের খাবার ও পুরস্কার বিতরণ। এছাড়া নাচ-গানসহ সারাদিন এসব শিশুদের নিয়ে হৈ-হুলরে মেতে থাকে শুভসংঘের সদস্যরা।

বিশ্ব ভালোবাসা দিবসে আজ রংপুর নগরীতে যখন রঙবেরঙের বাহারী পোষাকে আনন্দ-উল্লাসে মেতে ওঠে সবাই- ঠিক তখনি বোতলা শিমুলতলা মাঠে কালের কণ্ঠ শুভসংঘ রংপুরের সদস্যরা একটুখানি হলেও সুবিধাবঞ্চিত শিশুদের ভালোবাসা জানাতে ব্যস্ত থাকে। জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে তাদের দিনব্যাপী অনুষ্ঠানের শুরু হয়।

কালের কণ্ঠ শুভসংঘ রংপুর শাখার সভাপতি ইরা হক ও সহ সভাপতি গোলাম সারওয়ার রাব্বী বলেন, দিবসকে ঘিরে সর্বত্র ভালোবাসার ছড়াছড়ি চলছে। অথচ সুবিধাবঞ্চিত শিশুদের একদিকে ভালো খাবার জোটে না, অন্যদিকে অন্যদের ভালোবাসা চেয়ে দেখা ছাড়া কিছুই করার থাকেনা। তাদের কথা বিবেচনা করেই ভালোবাসার এই দিনে সুবিধাবঞ্চিত শিশুদের ভালোবাসা দিয়ে আনন্দে রাখতে এই আয়োজন করা হয়েছে। এতে নগরীর প্রায় শিশু অংশ নেয়।

শুভসংঘের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী শাকিব, সদস্য লিজা, জয়, রাসেল, সাঈদ, শুভ প্রিয়া, খুশি ও নাহিদ বিশ্ব ভালোবাসা দিবসকে ঘিরে নগরীর বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত এসব শিশুদের চিহ্নিত করে এবং অনুষ্ঠানে তাদের উপস্থিতি নিশ্চিত করে। 

শিশুদের মধ্যে কনা ও হিমুন বলে, আইজ খুব ভালো লাগলো। মনে হয় বাড়ি থাকি দুরে কোথাও পিকনিক খাবার আইছি। এই দিনটার কথা মনে থাকপে।



মন্তব্য