kalerkantho


জামালপুর পৌরসভার দেড়শ' বছরপূর্তি উপলক্ষে শোভাযাত্রা

জামালপুর প্রতিনিধি   

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৯:৩৬



জামালপুর পৌরসভার দেড়শ' বছরপূর্তি উপলক্ষে শোভাযাত্রা

ছবি : কালের কণ্ঠ

জামালপুর পৌরসভার দেড়শ' বছরপূর্তির জাকজমপুর্ণ অনুষ্ঠান হবে ১৫ ফেব্রুয়ারী বৃহস্পতিবার। ওই দিনটিকে আকর্ষণীয় করতে জামালপুর পৌরসভা কর্তৃপক্ষ বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে। এ উপলক্ষে আজ বুধবার দুপুরে জামালপুর শহরের বকুলতলা মোড় থেকে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। 

জামালপুর পৌরসভার দেড়শ' বছরপ–তি উপলক্ষে বুধবার অনুষ্ঠিত শোভাযাত্রার শুভ উদ্বোধন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য মো. রেজাউল করিম হীরা। এ শোভাযাত্রায় ঢাকঢোল, নানা বাদ্য বাজনা, সং সেজে নৃত্য, গরুর গাড়ী, ঘোড়ার টমটম গাড়ি ও বর্ণাঢ্য সাজে হাতি ও হাতির সাবককে দেখা যায়। টমগাড়ির সামনের আসনে যাত্রী হন জামালপুর পৌসরভার দেড়শ' বছরপ–র্তি উদযাপন পরিষদের আহ্বায়ক ও জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। এতে আরও যাত্রী হন স্থানীয় সংসদ সদস্য মো. রেজাউল করিম হীরা ও জামালপুরের জেলা প্রশাসক আহমেদ কবীর। 

জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে বৃহস্পতিবার সকালে জামালপুর পৌরসভার দেড়শ’ বছরপ–র্তির মূল অনুষ্ঠান শুরু হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী প্রকৌশলী খন্দকার মোশাররফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সমন্বয়ক মো. আবুল কালাম আজাদ, জেলা প্রশাসক আহমেদ কবীর, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন (পিপিএম-বার), জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ। 



মন্তব্য