kalerkantho


বরিশাল সমাবেশে প্রধানমন্ত্রী

ভোলা-বরিশাল সেতু নির্মাণের ঘোষণায় আ. লীগের আনন্দ র‌্যালি

ভোলা প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:৫৩



ভোলা-বরিশাল সেতু নির্মাণের ঘোষণায় আ. লীগের আনন্দ র‌্যালি

ছবি: কালের কণ্ঠ

ভোলার ২০ লাখ মানুষের বহুল আকাঙ্খিত ভোলা-বরিশাল সেতু বাস্তবায়ন হওয়ার পথে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ৮ ফেব্রুয়ারি বরিশালে মহাসমাবেশে ভোলা-বরিশাল সেতু নির্মাণ করা হবে বলে ঘোষণা দেওয়ায় ৯ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় ভোলা জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশাল আনন্দ র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় বাংলা স্কুল মোড় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে শহরে একটি বিশাল র‌্যালি ও আনন্দ মিছিল বের হয়।

ঢোল বাদ্য বাজিয়ে জেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ কৃষক লীগ, ছাত্রলীগ, মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ও তাঁতি লীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের কয়েক হাজার নেতা-কর্মী এ আনন্দ শোভাযাত্রায় অংশগ্রহণ করেন। র‌্যালিতে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র মো. মনিরুজ্জামান মনির, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, মইনুল হোসেন বিপ্লব, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, যুব ও ক্রীড়া সম্পাদক রম্নহুল আমিন কুট্টি, প্রচার সম্পাদক ইয়ানুর রহমান বিপ্লব মোল্লা, সদর উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম আজিজ, জেলা যুব লীগ সাধারণ সম্পাদক মো. আতিকুল রহমান, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আবু ছায়েমসহ প্রমুখ।

এ ছাড়াও আওয়ামী লীগের এ বর্ণাঢ্য শোভাযাত্রায় ভোলা সদরের বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতা-কর্মীরা অংশ নেন। এদিকে মিছিলটি ভোলা সদর রোড হয়ে কালিনাথ রায়ের বাজার, সরকারি স্কুল মাঠ হয়ে নতুন বাজার এলাকা প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। র‌্যালি শেষে দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ভোলা-বরিশাল সেতু নির্মাণ করার কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা দেওয়ায় ভোলাবাসীর পক্ষে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদকে আভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে বক্তব্য রাখেন।


মন্তব্য