kalerkantho


বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডি'র সচিব ও প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২৩:০৩



বঙ্গবন্ধুর সমাধিতে এলজিইডি'র সচিব ও প্রধান প্রকৌশলীর শ্রদ্ধা

ছবি: কালের কণ্ঠ

গোপালগঞ্জের  টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের সচিব আব্দুল মালেক ও প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ শ্রদ্ধা জানিয়েছেন।

আজ শুক্রবার দুপুরে প্রথমে সচিব ও পরে প্রধান প্রকৌশলী পৃথক ভাবে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন। পরে তারা ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন এবং বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইয়ে মন্তব্য লেখেন।

এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, সাবেক উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, টুঙ্গিপাড়া পৌরসভা মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, সাবেক পৌর মেয়র মো. ইলিয়াস হোসেন সরদার, কোটালীপাড়া পৌরসভার মেয়র অহিদুল ইসলাম হাজরা, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস. এম হুমায়ুন কবির, গোপালগঞ্জ এলজিইডি'র এ কে ফজলুল হকসহ এলজিইডি'র কর্মকর্তা ও ঠিকাদারগণ উপস্থিত ছিলেন।

পরে সচিব ও প্রধান প্রকৌশলী বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত টুঙ্গিপাড়া বাঘিয়া নদীতে একটি সুদর্শন ঘাটলা নির্মাণের জন্য জায়গা পরিদর্শনসহ বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প ঘুরে দেখেন।



মন্তব্য