kalerkantho


'সুযোগ পেলে আবারও সন্তান পুড়িয়ে মায়েদের কাঁদাবে খালেদা জিয়া'

জামালপুর প্রতিনিধি   

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২২:৫৩



'সুযোগ পেলে আবারও সন্তান পুড়িয়ে মায়েদের কাঁদাবে খালেদা জিয়া'

ছবি: কালের কণ্ঠ

'সুযোগ পেলে আবারও সন্তান পুড়িয়ে মায়েদের কাঁদাবে খালেদা জিয়া' এমন স্লোগান সম্বলিত পোস্টার দেখিয়ে জামালপুর সংরক্ষিত আসনের সংসদ সদস্য মাহজাবিন খালেদ বেবী এমপি বলেন, যারা ক্ষমতায় গিয়ে দুর্নীতি করে এবং মানুষ পুড়ায় তাদের ভোট দেবেন না। এতিমের টাকা মেরে খেলে জেল তো হবেই। তাই আগামী নির্বাচনে খালেদা জিয়াকে ভোট দেবেন না।

মাহজাবিন খালেদ বেবী এমপি সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরতে গত দু'দিন ধরে ইসলামপুরে বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, গণসংযোগ ও মতবিনিময় সভা করছেন। ইসলামপুরের গোয়ালেরচর ও চিনাডুলী ইউনিয়নের বিভিন্ন এলাকায় শুক্রবার সকালে গণসংযোগকালে তিনি সভুকুড়া ও গুঠাইল এলাকায় স্থানীয় সাধারণ ভোটারদের বাড়িতে পৃথক উঠান বৈঠক করেছেন। ওইসব উঠান বৈঠকে তিনি বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডে দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। তাই আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।

মাহজাবিন খালেদ বেবী এমপি ইসলামপুরের সাধারণ ভোটারদের উদ্দেশে বলেন, বর্তমান সরকার আপনাদের জীবন যাত্রার মান উন্নয়নে ব্রহ্মপুত্র নদে ব্রিজ এবং যমুনা নদীর তীর সংরক্ষণে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ নির্মাণ করে দিয়েছেন। আপনাদের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। যেখানে বিদ্যুৎ যাওয়া সম্ভব্য নয় সেখানে সোলার দেওয়া হচ্ছে। আমিও সরকারের উন্নয়ন কর্মকাণ্ডকে অব্যাহত রাখতে টিআর এবং কাবিটা প্রকল্পের টাকা দিয়ে সোলার ও নদী ভাঙন এলাকার রাস্তা সংস্কার এবং গ্রামীণ অবকাঠামোর উন্নয়নে কাজ করে যাচ্ছি।

সরকারের এ উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আবারও নৌকা মার্কায় ভোট দিতে হবে আপনাদের। তাই আপনাদের ঘরের দরজায় এসেছি জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা নিয়ে। এ সময় তিনি আরো বলেন, নারীরা আজ পিছিয়ে নেই, সর্বক্ষেত্রে নারীরা দেশের জন্য কাজ করে যাচ্ছে। তাই নারীদেরকেও দেশের উন্ননয়নে কাজ করতে হবে। এ সময় তার সঙ্গে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



মন্তব্য