kalerkantho


খালেদা জিয়ার রায়ে গোপালগঞ্জে আনন্দ মিছিল

গোপালগঞ্জ প্রতিনিধি    

৯ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:৩৯



খালেদা জিয়ার রায়ে গোপালগঞ্জে আনন্দ মিছিল

খালেদা জিয়ার বিরুদ্ধে দেওয়া রায়ে সন্তুষ্টি প্রকাশ করে গোপালগঞ্জ শহর ও কোটালীপাড়া উপজেলা সদরে আনন্দ মিছিল  অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার দুপুরে জেলা যুবলীগ ও গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ এসব কর্মসূচি পালন করে। 

গোপালগঞ্জ সদর উপজেলা যুবলীগ শহরের শেখ ফজলুল হক মনি স্টেডিয়াম এলাকা থেকে একটি মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে গিয়ে শেষ করে। পরে সেখানে নেতাকর্মীরা সংক্ষিপ্ত সভায় মিলিত হয়। 

সদর উপজেলা যুবলীগ সভাপতি জাহেদ মাহামুদ বাপ্পীর সভাপতিত্বে সভায় বক্তব্য দেন জেলা যুবলীগ সভাপতি শিহাবুদ্দিন আজম, সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন হিটু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম ফিরোজ মাহমুদ, যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোল্লা রনি হোসেন কালু, বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের  সাধারণ সম্পাদক দীন ইসলাম প্রমুখ। 

আরো পড়ুন গোপালগঞ্জে বিএনপির ছয় নেতাকর্মী আটক

অপরদিকে, গতকাল বৃহস্পতিবার রায় ঘোষণার পর  কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা সদরের বেশ কয়েকটি সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। এ সময় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট নূর আলম হাজরা, সুমন হোসেন বাচ্চু, মাইকেল ওঝা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক এস এম ইস্রাফিল প্রমুখ বক্তব্য দেন। 

আরো পড়ুন লালমনিরহাটে বিএনপির বিক্ষোভ সমাবেশ

বক্তারা বলেন, এই রায়কে কেন্দ্র করে যদি জামায়াত বা বিএনপি কোনো অপ্রিতিকর ঘটনার জন্ম দেওয়ার চেষ্টা করে তাহলে তা কঠোরভাবে প্রতিহত করা হবে। তারা  সাধারণ মানুষকে এ বিষয়ে সতর্ক থাকারও আহ্বান জানান। 



মন্তব্য