kalerkantho


র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ৩ 'জলদস্যু' নিহত

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি    

২৪ জানুয়ারি, ২০১৮ ১৩:১৬



র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ৩ 'জলদস্যু' নিহত

বরগুনার পাথরঘাটায় র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' তিন  'জলদস্যু' নিহত হয়েছে। এ ছাড়া ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র  উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‍্যাব। নিহতরা জলদস্যু  মুন্না বাহিনীর সদস্য বলে র‌্যাব দাবি করে।

আজ বুধবার সকাল সাড়ে ৭টায় যুদ্ধের ঘটনা ঘটে পাথরঘাটা শহর থেকে প্রায় সাত কিলোমিটার দক্ষিণে বঙ্গোপসাগর ও বলেশ্বর নদের মোহনায় একটি নতুন জেগে ওঠা চরে।

লাশ ময়নাতদন্তের জন্য পাথরঘাটা থানায় নিয়ে আসা হচ্ছে।

আরো পড়ুন জীবননগরে পুলিশের সঙ্গে 'বন্দুকযুদ্ধে ডাকাত' নিহত 

র‌্যাব ৮ এর মেজর সোহেল রানা প্রিন্স জানান, সুন্দরবনের জলসদ্যু মুন্না বাহিনীর সঙ্গে আজ বুধবার সকাল সাড়ে ৭টা থেকে সাড়ে ৮টা পর্যন্ত পাথরঘাটার পদ্মা স্লুইস বাজার থেকে এক কিলোমিটার দক্ষিণে জেগে ওঠা নতুন চরে এ  বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বন্দুকযুদ্ধে মুন্না বাহিনীর লিটন খন্দকার, মিজান প্যাদা ও সাগর প্যাদা নিহত হয়েছেন বলে জানিয়েছেন তিনি। তবে নিহতদের তাদের বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।

আরো পড়ুন বিরামপুরে মাদকসহ তিন বিক্রেতা আটক 

মেজর সোহেল আরো জানান, বন্দুকযুদ্ধের পর চর থেকে দুইটি একনলা বন্দুক, একটি কাটা রাইফেল, চারটি পাইপগান, পাঁচটি ধারালো অস্ত্র, ৩৮ রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।

পাথরঘাটা থানার ওসি তদন্ত মো. নজরুল ইসলাম জানান, লাশ থানায় নিয়ে আসা হয়েছে। সুরতহাল প্রতিবেদনের পর  ময়নাতদন্তের জন্য লাশ বরগুনা মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

 


মন্তব্য