kalerkantho


মেহেরপুরে ছাত্রী লাঞ্ছিত, প্রতিবাদে সড়ক অবরোধ

মেহেরপুরে প্রতিনিধি   

২৪ জানুয়ারি, ২০১৮ ০৩:২৭



মেহেরপুরে ছাত্রী লাঞ্ছিত, প্রতিবাদে সড়ক অবরোধ

ছবি: কালের কণ্ঠ

মেহেরপুর সরকারি কলেজের এক ছাত্রীকে লাঞ্ছিত করার প্রতিবাদে ও জড়িতদের বিচারের দাবিতে সড়ক অবরোধ করেছে সরকারি কলেজ কলেজের শিক্ষার্থীরা। এ ঘটনায় মেহেরপুর-কুষ্টিয়া সড়কে আধা ঘণ্টাব্যাপী বাস চলাচল বন্ধ থাকে।

মঙ্গলবার দুপুরে সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরুত ই খুদা রুবেলের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রলীগের সাংগঠানিক সম্পাদক সাজেদুর রহমান সেতু, সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সম্পাদক ফয়সাল হোসেনসহ কলেজের সাধারণ শিক্ষার্থীরা সেখানে উপস্থিত ছিলেন।

খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে বিচারের আশ্বাসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি কুদরুত ই খুদা রুবেল বলেন, মেহেরপুর-কুষ্টিয়া সড়কে কলেজের এক ছাত্রী হাফ ভাড়া দিলে তা নিতে অস্বীকৃতি জানান সুপার ভাইজার। পরে তিনি ছাত্রীকে লাঞ্ছিত করে বাস থেকে নামিয়ে দেন। তিনি বলেন, এই ঘটনাটি জানাজানি হলে শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে পড়ে।  

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম বলেন, শিক্ষার্থী ও বাস মালিকদের সমিতির নেতাদের সঙ্গে কথা বলে বিচারের আশ্বাসে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেন। পরে বাস চলাচল স্বাভাবিক হয়।



মন্তব্য