kalerkantho


ভ্রাম্যমাণ আদালতের অভিযান

ফেনীতে একরাম হত্যা মামলার আসামিসহ ৫ জনের কারাদণ্ড

কালের কণ্ঠ অনলাইন   

২৩ জানুয়ারি, ২০১৮ ২১:১৪



ফেনীতে একরাম হত্যা মামলার আসামিসহ ৫ জনের কারাদণ্ড

ফেনীতে আজ ( ২৩ জানুয়ারি, ২০১৮)  জেলা প্রশাসনের মাদকবিরোধী টাস্কফোর্স অভিযানে ফুলগাজীর উপজেলা চেয়ারম্যান হত্যা মামলার আসামি নুরুদ্দিন মিয়াসহ মোট পাঁচজনকে কারাদণ্ড প্রদান করা হয়েছে। এ অভিযানের নেতৃত্ব প্রদান করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

জানা যায়, পাঠানবাড়ির দারোগাবাড়ি নামক স্থানে ৮ পিস ইয়াবাসহ হাতেনাতে ধরা পড়ে ওমর ফারুক।  আদালত ওমর ফারুককে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন।

রেল স্টেশনে অভিযান পরিচালনা করার সময় গাঁজা সেবনের দায়ে ৬ মাস করে কারাদণ্ডাদেশ দেওয়া হয় গোলাম হোসেন (৩০), জামাল মিয়া (২২), গোলাপ হোসেন (৩৫) কে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২৫০ গ্রাম গাঁজা।

এছাড়াও অভিযান পরিচালনা করা হয় একাডেমি এলাকার বনানী পাড়ায়। এ সময় একজন মেডিসিন গ্যালারি নামক ফার্মেসিতে অবস্থান করার সময় অভিযান চালানবো হয়।  এ সময় ডান হাত থেকে টিস্যু পেপার ফেলে দেন নুরুদ্দিন মিয়া। টিস্যু পেপারের ভেতর থেকে উদ্ধার করা হয় ১০ পিস ইয়াবা।

আদালত নুরুদ্দিন মিয়াকে (৩৪)  এক বছরের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। নুরুদ্দিন মিয়া ২০১৪ সালে ফুলগাজীর উপজেলা চেয়ারম্যান হত্যা মামলার ১৮ নম্বর আসামি।

অভিযানে মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক মো: ইকবালুর রহমান ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন।



মন্তব্য